আজকাল ওয়েবডেস্ক:‌ অনুরাগীদের একটা বড় অংশের কাছে তাঁরা হটেস্ট কাপল। প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। প্রিয়াঙ্কার স্টাইল স্টেটমেন্ট অনেকের কাছেই শিক্ষার বিষয়। কিন্তু হঠাৎ করে প্রিয়াঙ্কা যে সাজ–পোশাকে ক্যামেরার সামনে এলেন। তাতে সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হতে হচ্ছে তাঁকে। নিউইয়র্কের মেট্রোপলিটন মিউজিয়ামের মেট গালা ২০১৯–এ মিমি কাটরেলের গাউনে সেজেছিলেন প্রিয়াঙ্কা। অতীতে বহুবার মিমির পোশাক বদলে দিয়েছিল প্রিয়াঙ্কার লুক। কিন্তু নেটিজেনদের মতে, এত ‘‌ভয়াবহ’‌ আগে কখনও মনে হয়নি পিগি চপসকে। 
চড়া মেকআপ। সাদা আই ল্যাশ। স্টোন টিপ। ঠোঁটের উপর এবং চোখের নীচেও স্টোন। কানে লম্বা দুল। প্রিয়াঙ্কার অদ্ভুত দর্শন কোঁকড়া নকল চুল নিয়েও প্রবল আলোচনা হচ্ছে। তাঁর উপর মাথায় ছিল লম্বা মুকুট। সেই তুলনায় স্বাভাবিক দেখতে লাগছিল নিককে। 
প্রিয়াঙ্কার এই সাজ নিয়ে তুমুল আলোচনা হচ্ছে সোশ্যাল সাইটে। কেউ লিখেছেন, ‘‌প্রিয়াঙ্কাকে শ্রীলঙ্কার মালিঙ্গার মতো দেখতে লাগছে।’‌ কেউ আবার মজা করে বলেছেন, ‘‌সদ্য ওডিশা উপকূলে আছড়ে পড়া সাইক্লোন ফণীর দাপটে প্রিয়াঙ্কার এই হাল হয়েছে।’‌ যদিও কেন এরকম সেজেছেন তা নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি প্রিয়াঙ্কা। ট্রোলিংয়েরও কোনও জবাব দেননি। অনুষ্ঠানে ছিলেন দীপিকা পাড়ুকোনও। তাঁকে কিন্তু মিষ্টি লাগছিল। 
‌‌

জনপ্রিয়

Back To Top