Bollywood: কেন বলিউড ছাড়ার সিদ্ধান্ত নিয়েছিলেন প্রিয়াঙ্কা? কী হয়েছিলে সে দিন শুটিং ফ্লোরে?

সংবাদ সংস্থা, মুম্বই: বলিউড নিয়ে বিস্তর ক্ষোভ প্রিয়াঙ্কা চোপড়ার।

অনেক দিন তাঁকে কোণঠাসা করে রাখা হয়েছিল। নাকের প্লাস্টিক সার্জারির পরে আরও খারাপ অবস্থা। কাজ পাওয়াই বন্ধ হয়ে গিয়েছিল। গায়ের রং নিয়েও কম কথা শুনতে হয়নি। রূপটান দিয়ে চাপা রং ফর্সা করার অনেক চেষ্টা হয়েছে। সে সব কথা নানা সাক্ষাৎকারে বলেওছেন। সাম্প্রতিক এক সাক্ষাৎকারে আবারও বিস্ফোরক তিনি। এক পরিচালক তাঁকে অন্তর্বাসে দেখতে চেয়েছিলেন!

আরও পড়ুন: Bollywood: ফতিমা সানা শেখের সঙ্গে খেলায় মত্ত আমির! দু’জনে প্রেমে আছেন?

ব্যাপারটা কী হয়েছিল? সাল ২০০২-০৩। একটি বলিউড ছবিতে একজন আন্ডারকভার এজেন্টের ভূমিকায় অভিনয় করেছিলেন। সেখানে একটি অন্তরঙ্গ দৃশ্য ছিল। যেখানে পোশাক খুলে এক ব্যক্তিকে প্ররোচিত করতে হবে। তিনি ক্যামেরাকে ফাঁকি দিয়ে এবং পোশাকের আড়াল টেনে দৃশ্যটি করতে চেয়েছিলেন। সঙ্গে সঙ্গে তাঁর প্রস্তাব নস্যাৎ করেন পরিচালক। জানান, ওই ভাবেই তিনি নায়িকাকে দেখতে চান। অভিনেত্রী আরও জানিয়েছেন, পরিচালক সরাসরি জানাননি। প্রিয়াঙ্কার স্টাইলিস্টের সামনে একথা বলেছিলেন। পরিচালকের আরও যুক্তি, এই ধরনের উত্তেজক দৃশ্য না থাকলে দর্শকেরা কেন দেখতে আসবে?

সেদিনের ঘটনায় খুব অপমানিত হয়েছিলেন নায়িকা। লজ্জায়, দুঃখে ছবিটি ছেড়ে দেন। দু’দিন পরিচালকের দিকে চোখ তুলে তাকাতে পারেননি। শেষে ছবি ছেড়ে বেরিয়ে আসেন। অভিনয়ের জন্য প্রাপ্য অর্থও ফেরৎ দিয়ে দেন। এরপরেই নায়িকা বলিউড ছেড়ে হলিউডে ঝোঁকেন।   

আকর্ষণীয় খবর