আজকাল ওয়েবডেস্ক: ‌রাজস্থানের উমেদ ভবনে বিয়ে সারার পর সদ্য বিবাহিত নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়া মঙ্গলবার দিল্লিতে তাঁদের গ্র‌্যান্ড রিসেপশন পার্টি করলেন। যেখানে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এছাড়াও বহু গণ্যমান্য ব্যক্তিদের সেখানে আসতে দেখা গিয়েছে। দিল্লির পর তাঁরা মুম্বইতে তাঁদের দ্বিতীয় রিসেপশন করবেন। 
জানা গিয়েছে, প্রিয়াঙ্কা–নিক এখনই তাঁদের মধুচন্দ্রিমায় যাবেন না। কারণ প্রিয়াঙ্কার কিছু বিজ্ঞাপনের শুটিং র‌য়েছে, যা তিনি আগামী সপ্তাহের মধ্যেই সেরে নেবেন। এরপরই ১৫ বা ১৬ ডিসেম্বর মুম্বইয়ে বলিউড ইন্ডাস্ট্রির জন্য পার্টি রাখবেন তাঁরা।

তবে ক্রিসমাসের সময় প্রিয়াঙ্কা–নিক নিজেদের কাজ থেকে ছুটি নিয়ে কোনও ভিন্ন দেশে মধুচন্দ্রিমায় যেতে পারেন বলে জানা গিয়েছে। সূত্রের খবর, ২৭ ডিসেম্বর দেশ ছাড়বেন প্রিয়াঙ্কা এবং ফিরবেন জানুয়ারির প্রথম সপ্তাহে। কারণ ‘‌স্কাই ইস পিঙ্ক’‌ ছবির শুটিংয়ের জন্য পিগি চপসকে দেশে ফিরতেই হবে। তবে মধুচন্দ্রিমাতে কোন দেশে যাচ্ছেন তা নিয়ে কিছু জানা যায়নি। ১ এবং ২ ডিসেম্বর খ্রিষ্টান ও হিন্দু মতে বিয়ে করেন প্রিয়াঙ্কা–নিক। বিয়ের জন্য যোধপুরের উমেদ ভবন সেজে উঠেছিল ফুল–আলোতে।

 

 

প্রিয়াঙ্কা–নিককে শুভেচ্ছা জানাতে এসেছেন প্রধানমন্ত্রী।   


 

জনপ্রিয়

Back To Top