Ponniyin Selvan: বক্স অফিসে মণি রত্নম-ঐশ্বর্য জুটির ম্যাজিক, দু'দিনেই ১৫০ কোটি আয় 'পোন্নিয়্যান সেলভান’-এর

আজকাল ওয়েবডেস্ক: বড়পর্দায় ৩ বছর পর ঐশ্বর্য রাই বচ্চন।

তাও আবার পরিচালক মণি রত্নমের ছবিতে। ভারতীয় বিনোদন দুনিয়ার অন্যতম জনপ্রিয় পরিচালক-অভিনেত্রী জুটির ম্যাজিক কাজ করল বক্স অফিসে। মুক্তির প্রথম দিন থেকেই বক্স অফিসে ঝড় তুলছে 'পোন্নিয়্যান সেলভান’। 

 

চলচ্চিত্র বাণিজ্য বিশ্লেষকদের তথ্য অনুসারে, মুক্তির দুইদিনের মধ্যে বিশ্বজুড়ে ১৫০ কোটির ব্যবসা করেছে এই ছবি। উৎসবের মরসুমে নতুন করে রেকর্ড তৈরি করতে পারে মণি রত্নমের এই ছবি। পরিসংখ্যান বলছে, প্রথমদিন বিশ্বব্যপী ৮০ কোটির ব্যবসা করেছে এই ছবি। যার মধ্যে সবথেকে বড় ওপেনিং পেল তামিল সিনেমার মধ্যে। ভারতে এই ছবির আয় ৪০ কোটির কাছাকাছি ছিল। সিনেমার টিকিট প্রি বুকিংই হয়েছিল ১৭ কোটির, তাও শুধু ভারতে। তামিলে রমরমিয়ে চললেও, হিন্দিতে ছবির আয় মাত্র ১.৮ কোটি ছিল। 

উল্লেখ্য, তামিল লেখক কল্কি কৃষ্ণমূর্তির ঐতিহাসিক উপন্যাস 'পোন্নিয়্যান সেলভান’ অবলম্বনে তৈরি হয়েছে মণি রত্নমের ছবিটি। তার প্রথম পার্ট মুক্তি পেল দুর্গাপুজোর আবহে। ছবিতে দক্ষিণের রানি নন্দিনীর ভূমিকায় দেখা গেছে রাই সুন্দরীকে। 

নবম শতকে দক্ষিণে রাজত্ব করেছে চোল রাজারা। সেই চোল সাম্রাজ্যের কাহিনি ফুটে উঠেছে মণি রত্নমের পরবর্তী ছবিতে। ছবিতে খলনায়িকার চরিত্রেও দেখা যাবে ঐশ্বর্যকে। এই তামিল ফিল্ম ফ্র্যাঞ্চাইজির প্রথম অংশে সেলভান চরিত্রে জয়ম রবি, ভান্ধিয়াথেভান চরিত্রে কার্তি, কুন্ধভাই চরিত্রে তৃষা কৃষ্ণান, আদিত্য করিকালান চরিত্রে বিক্রমের অভিনয় নজর কেড়েছে দর্শকদের। পুদুচেরি, থাইল্যান্ড, হায়দরাবাদ, মধ্যপ্রদেশের অর্চাতে ছবির বড় একটা অংশের শুটিং হয়েছে। 

আকর্ষণীয় খবর