আজকাল ওয়েবডেস্ক:‌ ‘‌বলিউডে অ্যাকশন হিরোইনের কনসেপ্ট আমিই এনেছি।’‌ এক লপ্তে বলিউডের একাধিক ছবির কথা তিনি অস্বীকার করে দিলেন। যেখানে নায়িকারা দুর্দান্ত অ্যাকশন দৃশ্যে অভিনয় করেছেন। নিজের মহত্বের কথা বলতে গিয়ে ভুলে গেলেন বলিউডের অদূর ইতিহাস।
‘‌তেজাস’‌ ও ‘‌ধাক্কাড়’, কঙ্গনার এই ছবিদু’‌টির শুট শুরু হতে চলেছে সম্প্রতি। ভিডিওয়ে সেই বার্তা দিয়ে নিজেই নিজের প্রশংসায় মগ্ন হয়ে গেলেন ‘‌কুইন’। জানালেন, তিনিই বলিউডের প্রথম ‘‌খাঁটি অ্যাকশন নায়িকা’। ‘‌আমি আমার আগামী অ্যাকশন ছবিগুলির জন্য প্রশিক্ষণ নিতে শুরু করেছি। ‘‌তেজাস’‌ ও ‘‌ধাক্কাড়’। আমি এই ছবিগুলিতে যথাক্রমে একজন ফৌজি এবং একজন স্পাই চরিত্রে অভিনয় করছি। ‘‌বলিউড কি থালি’‌ হয়তো আমাকে অনেক কিছু দিয়েছে তবে মণিকর্ণিকার সাফল্যের পরে আমিও বলিউডকে প্রথম খাঁটি ও বৈধ অ্যাকশন নায়িকা এনে দিয়েছি।’‌ টুইটারে জানালেন কঙ্গনা।
এই নির্দিষ্ট টুইটটি নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করেছে। এবং তারপর থেকেই ট্রোলের শিকার হয়েছেন কঙ্গনা। কেউ তাঁকে ‘‌মেরি কম’‌–এ প্রিয়াঙ্কা চোপড়ার অভিনয়, ‘‌ধুম ৩’‌–তে ক্যাটরিনা কাইফ, ‘‌এনএইচ ১০’–এ অনুষ্কা শর্মা, ‘‌আকিরা’–তে সোনাক্ষী সিন্‌হা‌‌ এবং ‘‌মারদানি’–‌তে রানী মুখার্জির অভিনয়ের কথা মনে করিয়ে দিচ্ছেন।

‌‌

জনপ্রিয়

Back To Top