Bollywood: করোনা অন্ন কেড়েছিল, শাহরুখের কারণে ২৫ হলমালিক খেয়েপড়ে বাঁচবেন! কীভাবে?

নিজস্ব সংবাদদাতা: কেবল নিজের অন্নসংস্থানেরই ব্যবস্থা করছেন না।

২৫ জন হলমালিকেরও অন্নসংস্থানের ব্যবস্থা করছেন শাহরুখ খান। সবটাই ‘পাঠান’-এর দৌলতে। করোনা কাল পেটের ভাত কেড়েছিল দেশের ২৫টি প্রেক্ষাগৃহ মালিকের। ছবি তৈরি বন্ধ। তাই বন্ধ হয়ে গিয়েছিল হলগুলোও। মাথায় হাত পড়েছিল মালিকদের। কাজ হারিয়েছেন প্রেক্ষাগৃহের সমস্ত কর্মচারী। শাহরুখ ফিরতেই তাঁদের মুখে খুশির হাসি। খবর, এই ছবির জেরেই ২৫টি প্রেক্ষাগৃহ নতুন করে খুলতে চলেছে।

 

‘পাঠান’-এর হাত ধরে কোন কোন প্রেক্ষাগৃহ নতুন করে খুলতে চলেছে? রাজস্থানের ৭টি, মুম্বই, মহারাষ্ট্র, গোয়া, ছত্তিশগড়, মধ্যপ্রদেশ, উত্তরাখণ্ড, উত্তরপ্রদেশের ১০টি প্রেক্ষাগৃহ তালিকায় রয়েছে। সমস্ত হলমালিক এবং কলাকুশলীদের ‘দোয়া’ তাই ইতিমধ্যেই নায়কের রক্ষাকবচ।

রাত পোহালেই প্রেক্ষাগৃহে আসছে ‘পাঠান’। সবাই যাতে প্রেক্ষাগৃহে ছবিটি দেখতে আসেন এমনই আবেদন শাহরুখ খানের। তাঁর মতে, যে কোনও ছবি প্রেক্ষাগৃহে গিয়েই দেখা উচিত। বন্যরা যেমন বনে সুন্দর সিনেমা প্রেক্ষাগৃহে, দাবি তাঁর। সেই জায়গা থেকে তাঁর বিনীত অনুরোধ, ‘দয়া করে ‘পাঠান’ প্রেক্ষাগৃহে দেখুন। দয়া করে নকল ভিডিয়ো ছেড়ে বাণিজ্যে ক্ষতি করবেন না।’ সোস্যাল মিডিয়ায় তিনি পাইরেসি ঠেকানোর আবেদনও জানিয়েছেন। কারণ, ইতিমধ্যেই ছবির পাইরেসি লিঙ্ক তাঁদের হাতে এসেছে।           

আকর্ষণীয় খবর