‌‌বিনোদনের প্রতিবেদন:‌ শুরু হল পরিনীতি চোপরা অভিনীত সাইনা নেহালের জীবন কাহিনী। আর ঠিক সেদিনই পরিনীতিকে তাঁর এই ছবির জন্য শুভেচ্ছা জানালেন সাইনা নেহাল। তাঁর টুইটে তিনি লিখলেন, আমাদের মিলিত কাজটি ভাল হোক এই আশা করি। সাইনা নেহালের এই জীহন ছবি পরিচালনা করছেন অমল গুপ্তে। এর আগে তাঁর পরিচালনায় মুক্তি পেয়েছে ‘‌স্ট্যানলি কি ডিব্বা’‌ বা ‘‌হাওয়া হাওয়ি’‌। 
প্রথমে ঠিক ছিল শ্রদ্ধা কাপুর অভিনয় করবেন সাইনা নেহালের জীবন ছবিতে। কিন্তু শ্রদ্ধা সরে দাঁড়ানোয় এক অভাবিত সুযোগ এসে গেছে পরিণীতি চোপড়ার কাছে। আর সেই সুযোগের সদ্ব্যবহারের জন্য পরিণীতি চেষ্টার ত্রুটি করছেন না। কী শরীরী ভাষায়, কী ক্রীড়াদক্ষতায় নিজেকে সাইনার মতো করে তৈরি করে চলেছেন তিনি। কারণ, এটাই তাঁর প্রথম কোনও জীবন ছবিতে অভিনয়।
কাজটা সহজ নয় পরিণীতির। কারণ ছবিতে তাঁর অভিনীত চরিত্রের মধ্যে দিয়ে সাইনা নেহালকেই দেখতে চাইবেন দর্শকরা। তাই একদিকে যেমন সাইনার খেলার স্টাইল, ম্যানারিজম বা শরীরের ভাষা তাঁকে আয়ত্ত করতে হচ্ছে তেমনি ঘণ্টার পর ঘণ্টা তাঁকে কাটাতে হচ্ছে ব্যডমিন্টন কোর্ট ও জিমে। তার সঙ্গে মন দিয়ে দেখেছেন সাইনার বিভিন্ন ম্যাচ আর ইন্টারভিউ।
পরিণীতি জানালেন, ‘‌আমাকে এখন ভিশুয়াল লার্নার বলা যায়। আমার ট্রেনিং টিমের সবাই আমাকে যেভাবে পরামর্শ দিচ্ছেন সেভাবেই আমি তৈরি হচ্ছি সাইনার চরিত্রে ঢুকে পড়ার জন্য। কীভাবে ম্যাচের সময় তিনি চলাফেরা করেন, পয়েন্ট খোয়ালে কী ভঙ্গিমা হয় তাঁর, বা ম্যাচ জিতলে কীভাবে আনন্দ প্রকাশ করেন তিনি—সবই নিজের মধ্যে তুলে নিচ্ছি। আর তার সঙ্গে চলছে কোচের নির্দেশ মতো ঘণ্টার পর ঘণ্টা ব্যাডমিন্টন অনুশীলন।’‌ ‌‌‌‌

জনপ্রিয়

Back To Top