Parambrata-Yogi: ঘনিষ্ঠতা বাড়ছে তৃণমূলের সঙ্গে! উড়ালপুলের ছবি বিতর্কে যোগীকে 'ঠুকে' পোস্ট পরমব্রতর

আজকাল ওয়েবডেস্ক: কলকাতার মা উড়ালপুল ঘিরে রাজ্য তথা গোটা দেশে বিতর্কের আঁচ ছড়িয়ে পড়েছে। রাজ্যের উন্নয়ন সাধারণ দেশবাসীর সামনে তুলে ধরতে একটি বিজ্ঞাপনে কলকাতার মা উড়ালপুলের ছবি ব্যবহার করা হয় যোগীরাজ্যে। সেই নিয়ে রাজ্য রাজনীতি তোলপাড়। এবার সেই বিতর্কের ময়দানে পা রাখলেন পরমব্রত চট্টোপাধ্যায়। ইঙ্গিতপূর্ণ পোস্ট করে সরাসরি যোগী আদিত্যনাথকে 'ঠুকলেন' পরমব্রত। 

বাইশের নির্বাচনের আগে বিজেপির হয়ে জোরকদমে প্রচার শুরু করেছেন যোগী আদিত্যনাথ। এই পরিস্থিতিতে সেখানকার এক সংবাদপত্রে 'ট্রান্সফরমিং উত্তরপ্রদেশ' শীর্ষক একটি বিজ্ঞাপন প্রকাশিত হয়। যেখানে 'ভুলবশত' উন্নয়নের প্রতীক হিসেবে মা উড়ালপুলের ছবি ব্যবহার করা হয়। এই কারণে সংবাদপত্রের দিকেই অভিযোগের আঙুল তোলে উত্তরপ্রদেশ সরকার। এই বিতর্কের মধ্যে টুইটারে দুটি ছবি পোস্ট করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়। একটি শাটারস্টকের তোলা মা উড়ালপুরের একটি ছবি, অন্যটি রঞ্জিত মল্লিক, চুমকি চৌধুরী, পল্লবী চট্টোপাধ্যায় অভিনীত ‘আব্বাজান’ সিনেমার পোস্টার। দুই ছবির ক্যাপশনেই 'নো কমেন্টস' লিখেছেন পরমব্রত। যেন কোনও কিছু না বলেও, সবটা বলে ফেললেন তিনি। 

এই নিয়েই শুরু হয়েছে নতুন জল্পনা। এর আগে মমতা ব্যানার্জির হয়ে বিজেপির বিরোধিতা করতে দেখা যায় পরমব্রতকে। কখনও পেট্রোপণ্যের মূল্য বৃদ্ধি, অনুব্রত মন্ডলের সঙ্গে বৈঠক, এরপর যোগীর বিরোধিতা। সবমিলিয়ে রাজনৈতিক মহলে জোর গুঞ্জন, এভাবেই যেন আস্তে আস্তে তৃণমূলের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ছে অভিনেতার। যদিও একাংশের দাবি, এখনই রাজনীতিতে পা রাখবেন না পরমব্রত। একজন দায়িত্বশীল নাগরিক হিসেবে তিনি স্রেফ নিজের কর্তব্য পালন করছেন।