আজকাল ওয়েবডেস্ক:‌ তারা দেখতে ভালোবাসতেন। অবসরে বসে তারা দেখতেন। তার জন্য যত দামি যন্ত্রই হোক, কিনতে পিছপা করতেন না। সেই সুশান্ত আজ থাকলে ৩৫–এ পা দিতেন। তাঁর জন্মদিনে তাঁর মতোই তারা–প্রেমীদের পাশে দাঁড়াল পরিবার। 
১৪ জুন বান্দ্রার ফ্ল্যাটে তাঁর ঝুলন্ত দেহ মেলে। সেই নিয়ে কম জলঘোলা হয়নি। অবশেষে কিছুটা হলেও ধামাচাপা পড়েছে বিতর্ক। এর মধ্যেই আজ, ২১ জানুয়ারি দিনটা নিজেদের মতো করে পালন করছেন তাঁর ভক্ত–প্রিয়জনরা। সকালে তাঁর দিদি শ্বেতা সিং কীর্তি সোশ্যাল মিডিয়ায় ভাইয়ের একগুচ্ছ ছবি পোস্ট করেছেন। কোনওটায় খেলা করছেন ছোট্ট সুশান্ত। কোনওটায় আবার সুশান্ত খেলছেন ছোট্ট ভাগ্নির সঙ্গে। শ্বেতা লিখেছেন, ‘‌ভালোবাসি তোমাকে ভাই। তুমি আমার অংশ। চিরকাল থাকবে।’‌
তিনিই জানিয়েছেন, অভিনেতার জন্মদিন উপলক্ষে ইউনিভার্সিটি অব ক্যালিফোর্নিয়া–তে সুশান্তের স্মরণে একটি তহবিল তৈরি হয়েছে। স্নাতক স্তরের ছাত্রছাত্রীরা এই তহবিলের জন্য নাম নথিভুক্ত করতে পারেন। মূলত জ্যোতির্বিজ্ঞান (‌অ্যাস্ট্রোফিজিক্স)‌ নিয়ে যাঁরা পড়াশোনা করছেন, তাঁদের উদ্দেশ্যে এই তহবিল তৈরি হয়েছে। তহবিলের সমস্ত তথ্য ও লিঙ্ক সহ একটি পোস্ট করেছেন সুশান্তের দিদি শ্বেতা।  

ছবি:‌ টুইটার থেকে

জনপ্রিয়

Back To Top