আজকাল ওয়েবডেস্ক:‌ বছরের শেষে রাজস্থানে ছুটি কাটাতে গিয়েছিলেন নায়িকা। সঙ্গে যদিও স্বামী নিখিল জৈন ছিলেন না। তাহলে কি একাই ছুটি কাটাচ্ছিলেন নুসরত জাহান?‌ নাহ্‌। কানাঘুষো, নায়ক যশ দাশগুপ্তই নাকি সঙ্গী ছিলেন নুসরতের। 
তাহলে কি ঘর ভাঙছে নায়িকার?‌ গত সাত মাস ধরে নিখিল জৈনর সঙ্গে কোনও পোস্ট দেননি নুসরত। নিখিলও শেষবার দীপাবলির সময় নায়িকা–স্ত্রীর সঙ্গে একটি ছবি পোস্ট করেছিলেন। তার পর থেকে দু’‌জনকে আর এক ফ্রেমে দেখা যায়নি। 
সেখান থেকেই শুরু গুঞ্জন। এর মধ্যে ঘি ঢেলেছে যশ দাশগুপ্তর একটি পোস্ট। বছরের শেষে তিনিও ছুটি কাটাচ্ছিলেন রাজস্থানে। দুয়ে দুয়ে চার করে নেন ভক্তরা। আর তাতে সিলমোহর দেয় একটি ভিডিও। ভিডিওটি আবার পোস্ট করেছে এই জুটির ফ্যান–পেজ। 
সেখানে দেখা গেছে যশকে নিয়ে আজমীর শরিফ দরগায় ঘুরছেন নুসরত। সঙ্গে কোথাও নিখিল নেই। আর দু’‌জনের কেউ একবারও বলেননি, যে শুটিংয়ের কাজে তাঁরা রাজস্থান এসেছেন। সেই নিয়েই সোশ্যাল সাইটে শুরু ট্রোলিং। 
এবার জবাব দিলেন নুসরত নিজেই। বললেন, তাঁর ব্যক্তিগত জীবনে কী ঘটছে না ঘটছে তা জনসমক্ষে আনার বিন্দুমাত্র ইচ্ছে নেই। তাঁর বিয়ে বা প্রেমের ব্যাপারে যে সব আলোচনা শোনা যাচ্ছে, সে নিয়েও তিনি কিচ্ছু বলবেন না। 
তাঁর কথায়, ‘‌লোকজন সব সময় আমায় কাঠগড়ায় তুলেছে। কিন্তু এইবার আমি কোনও মন্তব্য করব না। আমাকে বিচার করতে হলে একজন অভিনেত্রী হিসেবে আমার ক্ষমতা দেখে বিচার করতে হবে, অন্য কিছু দেখে নয়। ভাল, মন্দ, জঘন্য যাই হোক, এটা আমার ব্যক্তিগত জীবন। তা আর কারও সঙ্গে ভাগ করে নেওয়ার ইচ্ছে নেই।’‌

জনপ্রিয়

Back To Top