আজকাল ওয়েবডেস্ক:‌ সোমবার সন্ধ্যে থেকে ইনস্টাগ্রামে একটি ছবিই সবার মন কেড়েছে। অভিনেত্রী নুসরত জাহান আর একটি বাচ্চা ছেলে। নুসরত জাহানের এই পোস্টটি ১৮ ঘণ্টাতেই প্রায় ৪৫,০০০ লাইক পেয়েছে। এছাড়া ২৫০–এর উপর কমেন্টও পড়ে গেছে। 
বসিরহাট কেন্দ্র থেকে জয়ী সাংসদ ও অভিনেত্রী নুসরত জাহান তিনটি ছবি পোস্ট করেন। বাচ্চাটিকে জড়িয়ে ধরে হাসিমুখে রাস্তার উপরে বসে আছেন তিনি। নীচে লিখলেন, ‘‌সপ্তাহের শেষটা সুন্দর করে দিল এই দেড় বছরের বেলুন বিক্রেতা। তার বেলুনের চাইতেও সে বেশি রঙিন, বেশি মিষ্টি।’‌ ‌সঙ্গে হ্যাশট্যাগে লিখলেন #loveforall #loveistheonlylanguage।
এই পোস্টে সাধারণ মানুষ তাঁকে অনেক ভালবাসা জানিয়েছেন, সঙ্গে প্রচুর প্রশংসাও করেছেন। কিন্তু কিছু মানুষ তাঁকে রাজনৈতিক কটাক্ষ করতেও ছাড়েননি। কেউ লিখেছেন, তিনি যেন লোকসভায় না যান, তাহলে ‘‌সিএবি’‌ বিল পাশের সময় একটি ভোট কম পড়বে। কিন্তু এসব নিন্দনীয় মন্তব্য চাপা পড়ে গেছে ভালবাসার নীচে।
 কয়েক সপ্তাহ আগে অভিনেত্রী নুসরত জাহান শ্বাসকষ্টের কারণে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তাই নিয়ে জল্পনার জাল তৈরি হয়ে গিয়েছিল। কিন্তু সুস্থ হওয়ার পর ২৯ বছরের অভিনেত্রী নিজে টুইটারে একটি ভিডিও পোস্ট করে সবাইকে সত্যিটা জানান এবং তাঁর শুভাকাঙ্ক্ষিদের ধন্যবাদ জানান।   

জনপ্রিয়

Back To Top