আজকাল ওয়েবডেস্ক:‌ খবরটা জানার পর হয়ত অনেক পুরুষেরই মন ভেঙে যাবে। তবু খবরটা দিতেই হচ্ছে। টালিগঞ্জের জনপ্রিয় অভিনেত্রী নুসরত জাহান নাকি গোপনে বিয়ে সেরে ফেলেছেন। পাত্র জামশেদপুরের এক ব্যবসায়ী। নাম ভিক্টর ঘোষ। আরও চমকের খবর বিয়েটা তিনি সেরে ফেলেছেন বেশ কয়েকবছর আগেই। সূত্রের খবর ২০১১–র পরেই জামশেদপুরেই চুপিসারে ভিক্টরকে বিয়ে করেন নুসরত।

পরে অবশ্য দুজনেই বিয়ের কথা চেপে যান। বন্ধু বান্ধবদের কাছে ভিক্টরকে ঘনিষ্ঠ বন্ধু হিসেবেই পরিচয় করিয়েছিলেন নুসরত। বালিগঞ্জের একটি অভিজাত পল্লিতে বাড়ি নিয়ে একসঙ্গে থাকতেনও তাঁরা।  অভিনেত্রীর এক ঘনিষ্ঠ বান্ধবী জানিয়েছেন, নুসরতে বুকে ভিক্টরের নাম লেখা একটি ট্যাটুও রয়েছে। ঘনিষ্ঠ বন্ধুরা জানিয়েছেন, অন্য আর পাঁচজন দম্পতির মতই ভিক্টরের সঙ্গে সাংসারিক বিষয়ে কথা বলেন নুসরত।

তাঁরা দু’‌জনেই একে অপরের পেশাকে উৎসাহ দিয়ে থাকেন। নুসরত তাঁকে বয়ফ্রেন্ড হিসেবেই পরিচিত করান সকলের সঙ্গে। এমনকী বিয়ের কথা প্রকাশ্যে বলতে চান না অভিনেত্রী। সকলকে বলেন, তাঁরা এনগেজড, বিয়ে করবেন শীঘ্রই। যেদিন বিয়ে করবেন সেদিন নাকি সবাই জানতে পারবে। সাত দিন ধরে চলবে অনুষ্ঠান। সামনের বছরেই নাকি বিয়েটা আনুষ্ঠানিকভাবে সেরে ফেলবেন তিনি।‌‌

জনপ্রিয়

Back To Top