আজকাল ওয়েবডেস্ক:‌ গত কয়েক মাস ধরে সোশ্যাল মিডিয়ায় বর নিখিল জৈনের সঙ্গে কোনও ছবি পোস্ট করেননি নুসরত। নিখিলও যে করেছেন, তা কিন্তু নয়। দীপাবলিতে শেষ ছবি পোস্ট করেছিলেন তৃণমূল সাংসদের সঙ্গে। জল্পনা, দু’‌জনের নাকি বেশ দূরত্ব বেড়েছে। 
সেই জল্পনার আগুনেই ঘি ঢালল নুসরতের রাজস্থান সফর। করোনার কারণে দীর্ঘদিন ঘরবন্দি। মাঝে যদিও শুটিংয়ের জন্য বিদেশে গেছিলেন। ফিরে এসে বছরের শেষটা কাটলেন রাজস্থানের মরুভূমিতে। আর সেখানেই যত গোল।
রাজস্থানে ছুটি কাটাতে গেছেন যশ দাশগুপ্তও। সেকথা বলছে তাঁর সোশ্যাল মিডিয়ার ওয়াল। শুধু তাই নয়, নুসরতের সঙ্গে আজমীর শরফ দরগায়ও গেলেন নায়ক। নুসরত–যশ জুটির ভক্তদের একটি পেজ রয়েছে। সেই পেজেই পোস্ট হল দরগা দর্শনের ছবি, ভিডিও। 
ভিডিও–তে দেখা গেছে নুসরতের সঙ্গেই দরগা ঘুরছেন যশ। সাদা সালোয়ার–কামিজ, বাঁধনি ওড়না মাথায় নুসরত। যশের পরনে ধূসর টিশার্টের ওপর সাদা শার্ট আর জিনস। মাথায় ফেজ টুপি। স্থানীয় সংবাদ মাধ্যমকে নুসরত বলেন, ছোট থেকেই বাবার আর্শীবাদ নিতে তিনি প্রতি বছর এখানে আসেন। বাবার আর্শীবাদেই তাঁর জীবন চলছে। তবে একবারও দু’‌জনের কেউই বলেননি, যে তাঁরা ছবির কাজে গেছেন। তাঁদের রাজস্থান ভ্রমণ সমাপতন হয়ে কি আর থাকছে!‌ না বোধ হয়। 

ছবি:‌ ইউটিউব থেকে

জনপ্রিয়

Back To Top