আজকাল ওয়েবডেস্ক:‌ সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মামলায় বাদ সাধল করোনা ভাইরাস। কোভিড পজিটিভ নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর বিশেষ তদন্তকারী দলের এক সদস্য। যার ফলে জিজ্ঞাসাবাদ না করেই ফেরত পাঠানো হল সুশান্তের প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদিকে।
বুধবার সকালেই এনসিবি অফিসে শ্রুতিকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছিল। সময়মতো হাজির হয়ে যান শ্রুতি। শ্রুতি ছাড়াও ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহাকে জিজ্ঞাসাবাদ করার কথা ছিল এনসিবির। জিজ্ঞাসাবাদের আগেই নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর আধিকারিকদের হাতে অ্যান্টিজেন টেস্টের ফল এসে পৌঁছায়। জানা যায়, বিশেষ তদন্তকারী দলের একজন আধিকারিকের করোনা রিপোর্ট পজিটিভ। তা দেখেই শ্রুতি ও জয়াকে ফেরত যেতে বলা হয়। বাকি আধিকারিকদেরও করোনা পরীক্ষা করানো হবে। সমস্ত সুরক্ষাবিধি মানা হবে বলে এনসিবি–র পক্ষ থেকে জানানো হয়েছে। আপাতত কয়েকদিন আইসোলেশনে থাকতে হবে বিশেষ এই তদন্তকারী দলকে।
সুশান্ত সিং রাজপুত এবং তাঁর বান্ধবী রিয়া চক্রবর্তীর সঙ্গে মাদক কারবারী কিংবা পাচারকারীদের যোগ নিয়ে শ্রুতি মোদিকে প্রশ্ন করার কথা ছিল। পাশাপাশি সুশান্ত, রিয়ার মাদক সেবন কোন পর্যায়ে পৌঁছেছিল, তা নিয়েও শ্রুতি মোদিকে প্রশ্ন করা হত বলে খবর।
এদিকে করণ জোহরের পুরনো ‘ড্রাগ পার্টি’র সূত্র ধরে নতুন করে বলিউডের মাদক যোগের তদন্ত চেয়ে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোতে অভিযোগ জানালেন আকালি দলের বিধায়ক মনজিন্দর সিং সিরসা। গত বছর ভিডিওটি প্রকাশ্যে এসেছিল। যাতে ছিলেন দীপিকা পাড়ুকোন, ভিকি কৌশল, শাহিদ কাপুর, রণবীর কাপুর, অর্জুন কাপুর, বরুণ ধাওয়ান, জোয়া আখতার, অয়ন মুখোপাধ্যায়, মীরা রাজপুত ও শকুন বাত্রা। সেই সময়ই পার্টিতে বলিউড তারকাদের মাদক সেবন নিয়ে সোচ্চার হয়েছিলেন অনেকে। তবে কালের নিয়মে তা ধামাচাপা পড়ে যায়। সেই ভিডিওর সূত্র ধরে বলিউডের মাদক যোগ খতিয়ে দেখার দাবি তুলেছেন মনজিন্দর। 
 

জনপ্রিয়

Back To Top