Nawazuddin Siddiqui: বৌমা আলিয়ার বিরুদ্ধে অভিযোগ শাশুড়ির! নওয়াজউদ্দিন সিদ্দিকির ব্যক্তিগত জীবন নিয়ে পোস্টমর্টেম শুরু?

সংবাদ সংস্থা, মুম্বই: দু’বছর আগেই বিচ্ছেদের মামলা করেছিলেন আলিয়া! আবার কী মনে করে প্রত্যাহারও করে নেন অভিযোগ।

এবার আলিয়ার নামেই থানায় এফআইআর করলেন তাঁর শাশুড়ি। আর এই সবের নেপথ্যে যিনি তিনি বলিউডের জাত অভিনেতা, নাওয়াজউদ্দিন সিদ্দিকি। 
 সম্প্রতি বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির স্ত্রীর বিরুদ্ধে থানায় এফআইআর দায়ের করেছেন  অভিনেতার  মা মেহেরুন্নিসা সিদ্দিকি। নওয়াজের স্ত্রী আলিয়ার নামে একাধিক অভিযোগ এনে এফআইআর দায়ের করেন তিনি।ইতিমধ্যেই জিজ্ঞাসাবাদের জন্য নওয়াজের স্ত্রীকে তলব করেছে মুম্বইয়ের ভারসোভা পুলিশ।

মুম্বই সংবাদ সংস্থার সূত্র অনুযায়ী, দীর্ঘদিন ধরেই একটি সম্পত্তির অধিকার নিয়ে আইনি বিবাদ চলছিল শাশুড়ি-পুত্রবধূর মধ্যে। তারই জেরে আলিয়ার নামে ভারতীয় দণ্ডবিধির ৪৫২ (অন্যের সম্পত্তিতে প্রবেশ), ৩২৩ (আঘাত করা), ৫০৪ (গালিগালাজ করা) এবং ৫০৬ (হুমকি) ধারায় মামলা করা হয়েছে।

আলিয়া ইনস্টাগ্রামে তার বিরুদ্ধে দায়ের মামলার প্রতিলিপি পোস্ট করে লেখেন, ‘আশ্চর্যজনক ঘটনা…. আমার স্বামীর বিরুদ্ধে আমার দায়ের করা ফৌজদারী মামলা, যেখানে সব অভিযোগ সত্য ছিল সেটাকে পুলিশ আমল দিল না। কিন্তু আমি স্বামীর বাড়িতে প্রবেশ করলাম, আর আমার নামে পুলিশে অভিযোগ দায়ের হয়ে গেল কয়েক ঘন্টার মধ্যে! আমি কি কোনও দিন সুবিচার পাব?’

এর আগে ২০২০ সালে নওয়াজের বিরুদ্ধে একাধিক বিস্ফোরক অভিযোগ এনেছিলেন আলিয়া। নওয়াজের বিরুদ্ধে ছিল বিশ্বাসঘাতকতা ও পরকীয়ার অভিযোগ। এক সাক্ষাৎকারে আলিয়া বলেছিলেন, তিনি যখন নওয়াজের প্রথম সন্তানের মা হতে চলেছিলেন তখন অন্য মহিলাদের সঙ্গে ব্যস্ত থাকতেন অভিনেতা।

নওয়াজউদ্দিন ও আলিয়ার দাম্পত্য জীবন ১২ বছরের।২০১০ সালে দ্বিতীয় বিয়ে করেন দু’জনে। তাঁদের দুই সন্তান। ২০১৭ সালে তাঁদের সম্পর্কে চিড় ধরে। আলাদা থাকতেও শুরু করেন তাঁরা। এরপর ২০২০ সালের মে মাসে নওয়াজের নামে ডিভোর্স মামলা করেন আলিয়া।পরের বছরই সুর পাল্টে সেই মামলা প্রত্যাহার করেন। সেই সঙ্গে নতুন করে নওয়াজের সঙ্গে সংসার করার ব্যাপারে আগ্রহ দেখান আলিয়া।
 

আকর্ষণীয় খবর