রাজ কুন্দ্রার পর্ন ছবির ব্যবসায় শিল্পা শেট্টির কোনও যোগ পাওয়া যায়নি, জানাল মুম্বই পুলিশ

আজকাল ওয়েবডেস্ক: উত্তাল টিনসেল টাউন। দেশের অন্যতম ধনী ব্যবসায়ী রাজ কুন্দ্রা মুম্বই পুলিশের হাতে গ্রেফতার হলেন পর্ন ছবি তৈরির অভিযোগে। রাজের বিরুদ্ধে তারপর থেকে উঠে একাধিক অভিযোগ। অনামী মডেল, অভিনেত্রীদের নিজের অ্যাপের জন্য অশ্লীল প্রস্তাব দিতেন রাজ এবং তার সহযোগীরা। নগ্ন হয়ে অডিশন দেওয়ার প্রস্তাবও দেওয়া হয়েছিল উঠতি অভিনেত্রীদের। রাজের পুলিশ হেফাজতের নির্দেশের পরেই শিল্পা শেট্টির ভূমিকা খতিয়ে দেখে মুম্বই পুলিশ। 

মুম্বইয়ের ক্রাইম ব্রাঞ্চের পুলিশ কমিশনার মিলিন্দ ভারাম্বে জানালেন, 'আমরা এখনও পর্যন্ত পর্নোগ্রাফি ছবি তৈরি এবং অ্যাপের মাধ্যমে দেশে,বিদেশে ছড়িয়ে দেওয়ার কাণ্ডে শিল্পা শেট্টির সক্রিয় ভূমিকার কোনও খোঁজ পাইনি। তবুও আমরা তদন্ত জারি রেখেছি। যারা এখনও পর্যন্ত রাজ কুন্দ্রা এবং তাঁর পার্টনারদের হাতে হেনস্থা হয়েছেন, তাঁদের কাছে আর্জি জানানো হচ্ছে মুম্বই পুলিশের তরফে, যে তাঁরা যেন এগিয়ে এসে মুম্বই ক্রাইম ব্রাঞ্চের সঙ্গে যোগাযোগ করেন। অভিযোগের ভিত্তিতে আমরা যথাযথ পদক্ষেপ নেব অপরাধীদের বিরুদ্ধে।' 

বলিউড সূত্রে খবর, একাধিক সংস্থার ডিরেক্টর পদে রয়েছেন রাজ কুন্দ্রা। স্ত্রী এবং ছেলে ভিয়ানের নাম সংস্থা হলেও, ডিরেক্টর পদে রয়েছেন রাজ। সূত্র বলছে, মোট ৯ টি সংস্থায় ডিরেক্টর তিনি। অন্যদিকে ২৩ টি সংস্থার ডিরেক্টর পদে রয়েছেন শিল্পা শেট্টি! ২৩ জুলাই পর্যন্ত পুলিশ হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে রাজ কুন্দ্রা এবং তাঁর সহযোগী রায়ান থর্পকে। রাজের গ্রেফতারির নিজের কাজের জগত থেকেও সরে এসেছেন শিল্পা। রিয়্যালিটি শোতেও রদবদল হয়েছে। তাঁর জায়গায় করিশ্মা কাপুর এখন থেকে বিচারকের আসনে বসবেন।