সঙ্কর্ষণ বন্দয়োপাধ্যায়: ‘‌গ্যাংস্টার’‌ বা ‘‌টোটাল দাদাগিরি’‌ ছবির সেই জুটি নিয়েই এবার আসতে চলেছে ‘‌মন জানে না’‌। ছবিতে দুই মুখ্য চরিত্রে অভিনয় করছেন যশ ও মিমি। এবং আগের দুটি ছবির মতোই এই ছবিতেও পারানির কড়ি হিসেবে এসেছে ড্রাগ, মাফিয়া, অ্যাকশন। তবে তার সঙ্গে এসেছে রোমান্সও। তবে যেটা নতুন, এই ছবি পরিচালনা করেছেন মুম্বইয়ের মহিলা পরিচালক শাগুফতা রফিক। ‘‌ওম লমহে’‌, ‘‌রাজ’‌, ‘‌জিসম ২’‌, ‘‌জন্নত ২’‌, ‘‌আশিকি ২’‌ ও ‘‌রাজ ৩’-‌এর চিত্রনাট্য তাংরই লেখা। তবে এই বাংলা ছবি দিয়েই শাগুফতা শুরু করলেন পরিচালক হিসেবে তাঁর জার্নি। এই নতুন পরিচালক সম্পর্কে অবশ্য বেশ উচ্ছ্বসিত ছবির নায়ক ও নায়িকা যশ ও মিমি।
ছবিতে যশ অভিনয় করছেন আমিরের ভূমিকায় ও মিমি অভিনয় করছেন পরির ভূমিকায়। গল্পের পরি একটা অনাথ আশ্রমে বড় হয়ে ওঠে। আর আমির এক ট্যাক্সি ড্রাইভার। এই দুজনের ভালবাসার গল্প নিয়েই এই ছবি। যে ভালবাসায় একটা স্বপ্ন ছিল, একটা প্রতিশ্রুতিও ছিল। কিন্তু হঠাৎ করেই তাদের সম্পর্কের মধ্যে চলে আসে ড্রাগ আর মাফিয়া।
যশ বা মিমি দুজনেই জানালেন, এই ছবিতে ড্রাগ অ্যাডিক্টের ভূমিকায় অভিনয় করতে গিয়ে তাঁদের বেশ পরিশ্রম করতে হয়েছে। কেমন হয় ড্রাগ অ্যাডিক্টের চেহারা?‌ কেমন হয় তাদের আচার-‌ব্যবহার, চলাফেরা?‌ এটাই বেশ কষ্ট করে তাঁদের আয়ত্ব করতে হয়েছে। যশ আর মিমি জানালেন, এই ছবিতে যশের ট্যাক্সি ড্রাইভারের লুকটা এতটাই নিখুঁত হয়েছিল যে দেশপ্রিয় পার্কের কাছে শুটিংয়ে যশের ট্যাক্সিতে সত্যি সত্যিই প্যাসেঞ্জার উঠে বলেছিল।
তবে এই ছবিতে মিমি থাকবেন অন্য আর একটা ভূমিকায়। তিনি এই ছবিতে প্রথম গান গাইলেন। মিমি বললেন, ‘‌গান গেয়ে একইসঙ্গে ভীষণ এক্লাইটেড আর নার্ভাস’‌। দর্শকদের কেমন লাগবে আমার গান?‌’‌ যশ অবশ্য মিমির গাওয়া গানকে বেশ দরাজ সার্টিফিকেটই দিলেন। এঁরা ছাড়াও ছবিতে অভিনয় করেছেন শতাফ ফিগর, রাজদীপ গুপ্ত, বাদশা মৈত্র, শঙ্কর চক্রবর্তী প্রমুখ। এই ছবি মুক্তি পাবে ২২ মার্চ। ‌
ছবি :‌ সঙ্কর্ষণ বন্দ্যোপাধ্যায়

জনপ্রিয়

Back To Top