পুনীত, ইশিকা, সাগরিকা, শার্লিন, গেহনা... শিল্পার স্বামীর 'রাজ' ফাঁস করলেন যাঁরা

আজকাল ওয়েবডেস্ক: পর্ন ছবির ব্যবসা করেই দেশের ধনী ব্যক্তিদের তালিকায় নাম লিখিয়েছিলেন রাজ কুন্দ্রা! সোমবার রাতে অভিযোগের ভিত্তিতে মুম্বই পুলিশ রাজকে জিজ্ঞাসাবাদের পর জানতে পারে, শুধু দেশে নয়, বিদেশি পর্ন সংস্থার সঙ্গে যুক্ত হয়েও ব্যবসা করতেন রাজ কুন্দ্রা। শিল্পা শেট্টি নিজে কোনও মন্তব্য না করলেও, রাজের অতীত, অ্যাপ এবং শুটিংয়ের অভিজ্ঞতা নিয়ে মুখ খুলেছেন একাধিক মডেল, অভিনেত্রী। রাজের থেকে শুধু অশ্লীল প্রস্তাব না, এমনকি বাধ্য হয়ে দেশের বাইরে গিয়ে লুকিয়ে থাকতে হয়েছিল কাউকে কাউকে! 

 

১. রাজের গ্রেফতারির পর ইউটিউবার পুনীত কউর রাজ কুন্দ্রার থেকে সরাসরি পাওয়া প্রস্তাবের স্ক্রিনশট শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। যেখানে তিনি জানিয়েছেন, হটশটস অ্যাপে অভিনয়ের জন্য ইনস্টাগ্রামে মেসেজ পাঠিয়েছিলেন রাজ। শিল্পার স্বামীর গ্রেফতারির পর তিনি লিখেছেন, 'জেলে পচে মরো রাজ কুন্দ্রা।' 

 

২. রাজ কুন্দ্রার অ্যাপে নগ্ন ছবিতে অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন ইশিকা বোহরা। লকডাউনের সময় হাতে কাজ না থাকায়, রাজি হয়েছিলেন ইশিকা। তাঁকে জানান হয়েছিল, শুধু নগ্নতা নয়। সেখানে শিল্পের ছোঁয়াও থাকবে। রাজ কুন্দ্রার গ্রেফতারির পর ইশিকা জানান, অ্যাপের কারণে শুধু যৌন দৃশ্যের শুটিং করতেন তাইই নয়। বিদেশি সংস্থাগুলোকে পর্নোগ্রাফি ছবি বিক্রির সঙ্গে যুক্ত ছিলেন রাজ। 

 

৩. পর্ন ছবি কাণ্ড ফাঁস হতেই রাজের বিরুদ্ধে আবারও সরব সাগরিকা সোনা সুমন। তিনি জানিয়েছেন, রাজের সহকারী উমেশ কামাত যোগাযোগ করেছিলেন তাঁর সঙ্গে। ওয়েব সিরিজে অভিনয়ের সুযোগ এবং আগামী দিনে বলিউড ফিল্মে সুযোগ দেওয়ার মিথ্যে প্রতিশ্রুতি দিয়ে নগ্ন অডিশনের প্রস্তাব দিয়েছিলেন তিনি। সাগরিকা জানান, ভিডিও কলের তিনি দেখতে পেয়েছিলেন উমেশের পাশেই মুখ ঢেকে রেখেছেন আরও অনেকে। তাদের মধ্যে রাজ কুন্দ্রা ছিল বলেই দাবি সাগরিকার। অশ্লীল প্রস্তাব পাওয়ার পর ফোন কেটে দেন সাগরিকা। 

 

৪. রাজের গ্রেফতারির প্রসঙ্গে মুখ খুলেছেন পর্ন তারকা শার্লিন চোপড়া। জানিয়েছেন, রাজের হাত ধরেই পর্ন ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন তিনি। ছবি পিছু ৩০ লক্ষ টাকা পেতেন। ১৫ থেকে ২০ টি পর্নোগ্রাফি ছবিতে কাজ করেছেন শার্লিন। একসঙ্গে আরও কাজ করতে চেয়েছিলেন তাঁরা। তবে টাকা লেনদেনে অসঙ্গতি দেখেই সরে এসেছিলেন শার্লিন। 

 

৫. গেহনা বশিষ্ঠের মতে পর্ন ছবি এবং রাজের অ্যাপের ছবির মধ্যে অনেক তফাৎ রয়েছে। রাজ কুন্দ্রার অ্যাপে সরাসরি পর্নোগ্রাফি ছবি দেখানো হত না। সেগুলো ইরোটিক ছবি, বলেই মত গেহনার। বহু আগে পর্ন ছবিতে অভিনয় করতে গিয়েই গ্রেফতার হয়েছিলেন গেহনা।