Mithun Chakraborty: অতিমারিতে মুখ থুবড়ে পড়েছিল মিঠুন চক্রবর্তীর ব্যবসা! কঠিন সময় কীভাবে পার করলেন?

আজকাল ওয়েবডেস্ক: লড়াই করেই বলিউডের মেগাস্টার তকমা নামের আগে জুড়ে নিয়েছেন মিঠুন চক্রবর্তী।

দিনের পর দিন আধ পেটা খেয়ে, পয়সা বাঁচিয়ে পায়ে হেঁটে কাজের জায়গায় পৌঁছতেন তিনি। কিন্তু স্বপ্ন দেখা কোনও দিন ছাড়েননি। সেই স্বপ্নকে বাস্তবায়িত করতে লড়াই করে গেছেন একটানা। এমনকী এখনও তাঁর লড়াই থামেনি। 
অতিমারির আবহে লকডাউনের কারণে উথাল-পাথাল সময় কেটেছে প্রায় সকলের। চাকরি খুইয়েছেন হাজার হাজার মানুষ। বন্ধ হয়েছিল বহু মানুষের আয়। রোজগারের পথ না পেয়ে আত্মহত্যাও করেছেন অনেকে। দুঃসময়ের মুখ দেখেছেন খোদ মিঠুন চক্রবর্তীও। একাধিক রেস্তোরাঁর মালিক তিনি। কিন্তু লকডাউনের সময় সমস্ত হোটেল, রেস্তোরাঁও বন্ধ ছিল। যে কারণে দিনের পর দিন কোনও আয় হয়নি মিঠুন চক্রবর্তীরও। এমনও দিন গেছে যেদিন একটিও কফি বিক্রি হয়নি। কীভাবে নিজের সংসার চালাবেন তাই নিয়েই দুশ্চিন্তায় ভুগতে হয়েছিল তাঁকে। কর্মচারীদের বেতন দিতে পারছিলেন না। সেই সময় কর্মচারীদের আয় নিজেদের মধ্যে ভাগ করে সংসার চালানোর পরামর্শ দিয়েছিলেন তিনি। নিউ নির্মাল জীবন কাটাতে গিয়ে রীতিমতো হিমশিম খেতে হয়েছে তাঁকে। 
সম্প্রতি টেলিভিশনের এক রিয়েলিটি শো 'হুনরবাজ'-এ বিচারকের আসনে দেখা যাবে মিঠুন চক্রবর্তীরকে।মিঠুনের পাশাপাশি এই শোয়ের বিচারক হিসেবে রয়েছেন করণ জোহর এবং পরিণীতি চোপড়া। এই অনুষ্ঠানের প্রসঙ্গে এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে করোনা আবহের কঠিন সময়ের অভিজ্ঞতা শেয়ার করেছেন তিনি। 

আকর্ষণীয় খবর