Bappi Lahiri: বাপ্পি লাহিড়ীর স্মরণে 'ডিস্কো ডান্সার'-এ মঞ্চ কাঁপালেন মিঠুন চক্রবর্তী! সঙ্গী দুই ছেলে

আজকাল ওয়েবডেস্ক: সঙ্গীত জগত ছেড়ে অনন্তলোকে পাড়ি দিয়েছেন কিংবদন্তি সঙ্গীতশিল্পী ও সুরকার বাপ্পি লাহিড়ী।

মঙ্গলবার রাতে তাঁর আচমকা প্রয়াণে শোকের ছায়া বি টাউনের অন্দরমহলে। শোকে বিহ্বল অভিনেতা মিঠুন চক্রবর্তীও। একসময় বাপ্পি লাহিড়ী ও মিঠুন চক্রবর্তীর জুটি ঝড় তুলত টিনসেল টাউনে। বাপ্পির একের পর এক হিট গানে মিঠুনের নাচ তুমুল জনপ্রিয়তা কুড়িয়েছিল। কিন্তু সেই অভিনেতাকেই বাপ্পির শেষ যাত্রায় দেখা যায়নি। এমনকী সেভাবে শোকপ্রকাশ করতেও দেখা যায়নি। কিন্তু হাসিমুখে এবার বাপ্পি লাহিড়ীকে স্মরণ করতে দেখা গেল তাঁকে। 

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন মহাগুরুর ছেলে নমাশি চক্রবর্তী। ভিডিওটি রিয়ালিটি শো 'হুনরবাজ'-এর সেটে তোলা। 'ব্যাড বয়' সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটতে চলেছে তাঁর। সেই সিনেমার প্রচারে শোয়ে এসেছিলেন তিনি। সঙ্গে ছিলেন দাদা মহাক্ষয় চক্রবর্তীও। সেই শোয়েই বাপ্পি লাহিড়ীর সাড়াজাগানো গান 'ডিস্কো ডান্সার'-এ নাচতে দেখা গেল মিঠুন চক্রবর্তী এবং তাঁর দুই ছেলেকে। ক্যাপশনে লিখেছেন, 'বাপ্পি দা ছিলেন, আছেন, আজীবন থাকবেন।' সেই সঙ্গে সঙ্গীতশিল্পীর ছেলে বাপ্পা লাহিড়ীকেও ভালবাসা জানিয়েছেন তিনি। বাপ্পি লাহিড়ীর মৃত্যুর পর মিঠুন চক্রবর্তীর এই নাচ দেখে আবেগে ভেসেছেন ভক্তরা। 

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে মিঠুন চক্রবর্তী জানিয়েছেন, বেঙ্গালুরুতে থাকা সত্ত্বেও বাপ্পি লাহিড়ীর শেষ যাত্রায় যেতে পারেননি তিনি। প্রিয় বন্ধুর মরদেহ দেখে সহ্য করতে পারবেন না বলেই এই সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। তাঁরা একে অপরের ঘনিষ্ঠ বন্ধু ছিলেন। আটের দশকে 'ডিস্কো ডান্সার' জুটির জনপ্রিয়তার পিছনে এটাই ছিল আসল রহস্য। তাঁকে আজীবন হাসিমুখেই মনে রাখতে চান মহাগুরু। তাই সেভাবেই রিয়েলিটি শোয়ে তাঁকে স্মরণ করলেন অভিনেতা। 

আরও পড়ুন: অর্থ না প্রেম, সুখী দাম্পত্যের চাবিকাঠি কোনটা? সমীক্ষার ফলাফল জানলে অবাক হবেন 

আকর্ষণীয় খবর