আজকাল ওয়েবডেস্ক: ‌বেশ কিছু বছর পর ফের সিলভার স্ক্রিনে দেখা গেল জুনিয়র বচ্চনকে। অনুরাগ কাশ্যপের পরবর্তী ছবি ‘‌মনমর্জিয়া’‌ ছবির ট্রেলার মুক্তি পেল বৃহস্পতিবার। রোম্যান্টিক এই ছবিতে অভিষেক বচ্চনকে রোমান্স করতে দেখা গিয়েছে তাপসি পান্নুর সঙ্গে। ছবিতে তাপসি–অভিষেক ছাড়াও রয়েছেন ভিকি কৌশল। 
ট্রেলার দেখে অনেকেই এই ছবির গল্পের সঙ্গে মিল খুঁজে পাবেন পরিচালক আনন্দ এল রাইয়ের ‘‌তনু ওয়েডস মনু’‌র সঙ্গে।

যেখানে অভিনয় করেছিলেন কঙ্গনা রানাউত ও আর মাধবন। অনেকটাই সেই ধাঁচেই ছবির গল্প। ট্রেলারে দেখা যাচ্ছে, রুমি (‌তাপসি)‌ প্রেমে হাবুডুবু খাচ্ছে ভিকির (‌ভিকি কৌশল)‌। রুমি বিয়ে করতে চায় ভিকিকে। কিন্তু ভিকি বিয়ের নাম শুনলেই দূরে পালায়। রুমি এরপর সিদ্ধান্ত নেয় যে বাড়ির পছন্দ করা ছেলে, যার নাম রোবি (‌অভিষেক বচ্চন)‌ তাঁকে বিয়ে করবে। যদিও ভিকি এবং রোবির মধ্যে কাকে বাছবে তা নিয়ে বিভ্রান্ত হয়ে পড়ে রুমি। ট্রেলারের শেষে যদিও দেখা গিয়েছে, রোবির সঙ্গেই রুমি মধুচন্দ্রিমায় গেছেন।

তাই ছবির শেষে কী হয় তা নিয়ে বেশ রহস্যই রয়েছে। 
ট্রেলার দেখেই বোঝা গিয়েছে ছবিতে বেশ অনেক জায়গাতেই বোল্ড সংলাপ রয়েছে। তাপসির মুখেও সেই সংলাপ শোনা গিয়েছে। রোমান্স–ইমোশনাল সব মিলিয়ে অনুরাগ কাশ্যপের ‘‌মনমর্জিয়া’‌র ট্রেলার বেশ জমে উঠেছে। ‘‌হাউসফুল ৩’‌–এর দু’‌বছর পর ফের অভিষেককে স্ক্রিনে দেখা যাবে। এই ছবির ট্রেলার মুক্তির আগেই বেশ ঘাবড়ে ছিলেন জুনিয়র বচ্চন।  

‌‌

জনপ্রিয়

Back To Top