Manali Dey: 'এক্ষুণি গাড়ি থেকে নেমে যান', শুটিংয়ে যাওয়ার পথে চরম হয়রানির শিকার অভিনেত্রী মানালি

আজকাল ওয়েবডেস্ক: আর পাঁচটা সাধারণ দিনের মতোই তৈরি হয়ে শুটিংয়ের জন্য বেরিয়েছিলেন টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী মানালি মনীষা দে।

কিন্তু মাঝপথেই চরম হয়রানির শিকার হতে হল তাঁকে। গাড়ি থেকে নেমে যেতেই শুধু বলা হল না, শেষপর্যন্ত তাঁকে গাড়ি থেকে নেমে যেতে বাধ্য করা হল। 
সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন মানালি। 'ধুলোকণা' ধারাবাহিকের শুটিংয়ে যাওয়ার জন্য অ্যাপ ক্যাব বুক করেন তিনি। তাঁর গন্তব্য ছিল জোকা। স্টুডিওয় যাওয়ার পথে বেহালা চৌরাস্তার কাছে আচমকা তাঁর ক্যাবটি আটকে দেন কয়েকজন বিক্ষোভকারী। সেই মুহূর্তে একটি ছোট্ট ভিডিও তুলে সেটিই পোস্ট করেন নেট মাধ্যমে। ভিডিওতে দেখা গেছে, কয়েকজন ব্যক্তি অভিনেত্রীকে রীতিমতো জোর করেন গাড়ি থেকে নেমে যেতে। তাঁর কাজের দেরি হচ্ছে শুনেও গাড়ি আটকে রাখা হয়। এরপর জানানো হয়, অ্যাপ ক্যাবের নাকি স্ট্রাইক চলছে। তাই গাড়ি আর বেশিদূর যাবে না। 
এরপর কোনও মতে শুটিং ফ্লোরে পৌঁছন মানালি। পৌঁছনোর পর সোশ্যাল মিডিয়ায় আরও একটি পোস্ট করেন অভিনেত্রী। ধন্যবাদ জানিয়েছেন বন্ধুদের, যাঁরা তাঁকে সাহায্য করেছেন। অন্যদিকে শনিবার অ্যাপ ক্যাব বুক করার আগে সতর্ক থাকতে বলেছেন অনুগামীদের। মানালির সেই পোস্টে অনেকেই তাঁদের অভিজ্ঞতা শেয়ার করেছেন। জানিয়েছেন, ইদানিং ক্যাব বুক করলেও গন্তব্য শুনেই চালকরা বাতিল করে দেন। জরুরি মুহূর্তে সঠিক পরিষেবা না পাওয়ার কারণে ক্ষোভ উগরে দিয়েছেন বহু সাধারণ মানুষ। 

আরও পড়ুন: জয়ের মাঝেও পরাজয়ের কাঁটা আজও খচখচ করে বিধাননগরের চেয়ারম্যানের বুকে 

আকর্ষণীয় খবর