Malaika-Arjun: ৪ বছরের সম্পর্কে ইতি? অর্জুনের সঙ্গে বিচ্ছেদের কারণেই ঘরবন্দি মালাইকা!

আজকাল ওয়েবডেস্ক: ফের সাড়াজাগানো তারকা জুটির বিচ্ছেদের জল্পনায় তোলপাড় বি টাউন।

প্রাক্তন স্বামী আরবাজ খানের সঙ্গে ডিভোর্সের পর অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ান মালাইকা আরোরা। ২০১৯ সালে মালাইকা-অর্জুন দুজনই সম্পর্কের কথা সর্বসমক্ষে স্বীকার নেন। দীর্ঘ ৪ বছরের সম্পর্কে এবার ইতি টানতে চলেছেন দু'জনে! যদিও তারকা জুটি এই বিষয়ে মুখ খোলেননি। কিন্তু বি টাউনের অন্দরমহলের গুঞ্জন থেকেই বিভিন্ন সংবাদমাধ্যমে ছড়িয়ে পড়েছে বিচ্ছেদের খবর। 
সূত্রের খবর, অফিসিয়ালি ঘোষণা না করলেও দূরত্ব বেড়েছে মালাইকা-অর্জুনের। বিচ্ছেদের কারণেই মানসিকভাবে ভেঙে পড়েছেন নায়িকা। এতটাই মনোকষ্টে তিনি রয়েছেন, যে ৬ দিন ধরে বাড়ির বাইরে বেরোচ্ছেন না মালাইকা। অন্যদিকে ৩ দিন আগেই তুতো বোন রিয়া কাপুরের বাড়িতে ডিনারে উপস্থিত ছিলেন অর্জুন। রিয়ার বাড়ির কাছেই মালাইকার বাড়ি। রিয়ার বাড়িতে গেলেও মালাইকার বাড়িতে গিয়ে তাঁর সঙ্গে দেখা করেননি অর্জুন। অন্যদিকে কাপুর পরিবারের পার্টিতে অর্জুনের সঙ্গেই সবসময় দেখা যায় মালাইকাকে। বিচ্ছেদ ঘোষণার আগে এভাবেই কি সম্পর্ক ভাঙার কথা জানান দিচ্ছেন তাঁরা? কৌতূহল বাড়ছে অনুরাগীদের। 
মালাইকা এবং অর্জুনের বয়সের পার্থক্য ১২ বছরের। তবে প্রেমের সম্পর্কে বয়সকে গুরুত্ব দেননি তাঁরা। গত মাসে ক্যাটরিনা কাইফ, ভিকি কৌশলের বিয়েতে যখন মশগুল বি টাউন, তখনই গুঞ্জন রটে নতুন বছরেই নাকি বিয়ের পিঁড়িতে বসবেন মালাইকা-অর্জুন। সম্প্রতি মালদ্বীপে রোমান্টিক ট্রিপ থেকে মুম্বইতে ফিরেছেন দু'জনে। তখনও বিচ্ছেদের আঁচ পাননি কেউ।

আকর্ষণীয় খবর