Kiara-Varun: কলকাতায় জমজমাট প্রচার কিয়ারা-বরুণের, 'যুগ যুগ জিও'-র বুকিং শুরু আজ থেকেই

আজকাল ওয়েবডেস্ক: তিলোত্তমায় হাজির কিয়ারা আডবাণী ও বরুণ ধাওয়ান।

উপলক্ষ ধর্মা প্রোডাকশনের আসন্ন ছবি 'যুগ যুগ জিও'র প্রচার। যে ছবিতে মূল চরিত্রে রয়েছেন কিয়ারা-বরুণ। আগামী ২৪ জুন বড়পর্দায় মুক্তি পাচ্ছে রাজ মেহেতা পরিচালিত 'যুগ যুগ জিও'। সিনেমায় কিয়ারা-বরুণ ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অনিল কাপুর, নিতু কাপুর। দুই বর্ষীয়ান অভিনেতা ও অভিনেত্রীকে দেখা যাবে বরুণ ধাওয়ানের বাবা ও মায়ের ভূমিকায়। ছবির প্রচারের জন্য ইতিমধ্যেই দেশের বিভিন্ন শহরেই পৌঁছে গেছেন তাঁরা। এবার পা রাখলেন 'সিটি অফ জয়'-এ। 

কলকাতায় পা রেখেই জমজমাট প্রচারের মাঝে প্রাণ খুলে মজা করেছেন কিয়ারা-বরুণ। ভিক্টোরিয়ার সামনে হলুদ ট্যাক্সিতে ভ্রমণ থেকে শুরু করে পার্ক স্ট্রিটের পছন্দের রেস্তোরাঁয় ঢুঁ মারা। কলকাতায় এসেই চুটিয়ে মজা করেছেন তারকা জুটি। মঙ্গলবার ধর্মা প্রোডাকশনের তরফে রয়্যাল বেঙ্গলে একটি প্রেস কনফারেন্সের আয়োজন করা হয়েছিল। সেখানেই ঘোষণা করা হয়, সিনেমা মুক্তি পাওয়ার তিনদিন আগে থেকেই শুরু হচ্ছে বুকিং। আজ থেকেই টিকিট বুকিং করার সুযোগ পাবেন দর্শকরা। ফলে বক্স অফিসেও ছবিটি সাড়া ফেলবে বলে আশা করা যাচ্ছে। 

উল্লেখ্য, এই সিনেমার মূল গল্প সম্পর্কের বোঝাপড়াকে কেন্দ্র করেই। মজার ছলেই জীবনের অনেক জটিল সমস্যা ও তার সমাধানকে তুলে ধরা হয়েছে। সিনেমাটি প্রতিটা মানুষের কাছেই একটা বার্তা পৌঁছে দেবে বলে আশাবাদী নির্মাতারা। 

  

আকর্ষণীয় খবর