রাজের গ্রেফতারির পর রিয়্যালিটি শো-এ তড়িঘড়ি রদবদল, শিল্পার পরিবর্তে আসছেন নতুন বিচারক?

আজকাল ওয়েবডেস্ক: সুখের সংসারে উঠল ঝড়! ঝড়ের পূর্বাভাস কি আগে থাকতেই পেয়েছিলেন শিল্পা শেট্টি! নিজের কাজে কেন মন দিতে পারছিলেন না তিনি? কেনই বা বারবার রিয়্যালিটি শো-এর শুটিংয়ে অনুপস্থিত থাকছিলেন! এমনই হাজার হাজার প্রশ্ন উঠে আসছে সকলের মনে। 

 

 

সোমবার মধ্যরাতে শিল্পা শেট্টির স্বামী, ধনী ব্যবসায়ী পর্ন ছবি তৈরি এবং অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অপরাধে মুম্বই পুলিশের হাতে গ্রেফতার হন। ২৩ জুলাই পর্যন্ত পুলিশ হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে রাজকে। স্বামীর গ্রেফতারির পর, দুই সন্তানকে নিয়ে মুম্বইয়ের বাড়িতেই রয়েছেন তিনি। যোগাযোগ তো দূরের কথা, কাউকে নিজের মুখ পর্যন্ত দেখাননি শিল্পা। 

বলিউড সূত্রে খবর, মঙ্গলবার স্বামীর গ্রেফতারির পর থেকে কারও ফোন ধরছেন না শিল্পা। এদিন টেলিভিশন রিয়্যালিটি শো 'সুপার ড্যান্সার ৪'-এ শুটিং ছিল। রাজের কারণেই সেখানেও হাজির হতে পারেননি তিনি। রিয়্যালিটি শো-এর ইউনিটের একজন সদস্য বলেন, মে মাসেও বেশ কিছুদিন কাউকে কিছু না জানিয়েই শুটিংয়ে অনুপস্থিত ছিলেন শিল্পা শেট্টি। সেই সময় পরিচালক অনুরাগ বসু, নাচের প্রশিক্ষক গীতা কাপুরের সঙ্গে বিচারকের আসনে দেখা গিয়েছিল মালাইকা আরোরা খানকে। 

তাঁর পূর্বের আচরণ এবং সাম্প্রতিক ঘটনার পরেই বড়সড় পরিবর্তন ঘটল রিয়্যালিটি শো-এর। শিল্পার জায়গায় বিচারকের আসনে এবার দেখা যাবে করিশ্মা কাপুরকে। সংবাদমাধ্যমের কাছে রিয়্যালিটি শো-এর ইউনিটের তরফে জানান হয়েছে, 'শো-এর আগামী কিছু পর্বের শুটিং চলার কথা ছিল ফিল্ম সিটিতে। কিন্তু শিল্পা মঙ্গলবার অনুপস্থিত ছিলেন। বিশেষ পর্বের বিচারক হয়ে হাজির ছিলেন অভিনেত্রী করিশ্মা কাপুর। তাঁকে দিয়েই আগামী কয়েকটা পর্বের শুটিং চলার কথা চলছে। শিল্পার জায়গায় করিশ্মাই এখন শুটিং করছেন।'