Kareena kapoor khan: সীতার জন্য পারিশ্রমিক ১২ কোটি! বিতর্ক নিয়ে অবশেষে মুখ খুললেন করিনা

আজকাল ওয়েবডেস্ক: যেমন প্রাণোচ্ছ্বল, ততটাই নাকি তাঁর দম্ভ! তিনি নাকি ভীষণ নাক উঁচু অভিনেত্রী! কথায় কথায় ইন্ডাস্ট্রির সহ অভিনেত্রীদের ট্রোল করেন! তিনি করিনা কাপুর খান। সম্প্রতি তাঁকে নিয়েও বিতর্ক সৃষ্টি হয়েছিল নেট মাধ্যম থেকে ইন্ডাস্ট্রির অন্দরমহলে। 

একটি হাই বাজেটের সিনেমায় সীতার চরিত্রে অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন করিনা। যার জন্য পারিশ্রমিক চেয়েছিলেন ১২ কোটি টাকা। এই ঘিরে তোলপাড় সোশ্যাল মিডিয়া। টুইটারে করিনাকে বয়কটের ডাক দেন একাংশের নেট নাগরিক। উল্টো দিকে হিন্দু দেবীদের অসম্মান করছেন করিনা, এমন দাবিও তোলেন কেউ কেউ। সেই বিতর্কে জানা গিয়েছিল আকাশছোঁয়া সেই পারিশ্রমিকের জন্য ক্ষুব্ধ ছিলেন পরিচালক, প্রযোজকেরাও। অবশেষে পারিশ্রমিক নিয়ে মুখ খুললেন স্বয়ং করিনা কাপুর খান। 

অভিনেত্রীর দাবি, পুরুষ অভিনেতারা সমান কাজ, অভিনয় এবং সময় ব্যয়ের জন্য যদি এত পারিশ্রমিক পেতে পারেন, তাহলে অভিনেত্রীরা কেন পাবেন না! পুরুষতান্ত্রিক এই ইন্ডাস্ট্রিতে অভিনেত্রীদের ন্যায্য অধিকারের জন্যই ১২ কোটি টাকা পারিশ্রমিক চেয়েছিলেন তিনি। ওই অর্থমূল্য, আসলে পারিশ্রমিক নয়, বরং সমতা বজায় রাখার প্রথম ধাপ। করিনার বক্তব্য, 'কিছু বছর আগে তো কেউ এই প্রশ্নটাই তুললতেন না একজন পুরুষ শিল্পী ও একজন মহিলা শিল্পী একই পারিশ্রমিক পেতে পারেন, তবে এখন অভিনেত্রীরা মুখ খুলছেন। আমি জানি আমি কী চেয়েছি। আসলে এটি মহিলাদের প্রতি সম্মানের প্রদর্শনেরও বিষয়, তবে আমি আশাবাদী এটা ভেবে যে সময় পালটাচ্ছে।' করিনার পাশে দাঁড়িয়েছিলেন তাপসী পান্নু, দীপিকা পাড়ুকোনরা।