Kareena Kapoor Khan: ছোটপর্দায় করিনা! ধারাবাহিকে অভিনয় করছেন অভিনেত্রী?

আজকাল ওয়েবডেস্ক: কয়েকদিনের বিরতির পর বিনোদন দুনিয়ায় ফিরলেন অভিনেত্রী করিনা কাপুর খান।

তবে কোনও সিনেমার হাত ধরে নয়। তাঁর ঝলক দেখা গেল ছোটপর্দায়। যা দেখে অনেকেরই মনে হয়েছে, অভিনেত্রী কি ধারাবাহিকে অভিনয় করতে চলেছেন? না, ধারাবাহিক বা কোনও টেলিভিশন শোয়ে দেখা যাবে না করিনাকে। কালার্স বাংলা চ্যানেলের নতুন ধারাবাহিকের স্পেশ্যাল প্রোমোতে দেখা গিয়েছে অভিনেত্রীর ঝলক। ভিডিওটি টেলিভিশন থেকে নেট মাধ্যমে ইতিমধ্যেই ভাইরাল। 
কালার্স বাংলা চ্যানেলে আসছে নতুন ধারাবাহিক 'স্পাই বহু'। ভিডিওতে দেখা গেছে, এই ধারাবাহিকের মুখ্য দুই চরিত্রের সঙ্গে আলাপ করিয়ে দেন করিনা। নায়িকার চরিত্রে রয়েছেন হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী সানা সায়েদ। তাঁর বিপরীতে রয়েছেন সেহবান আজিম। তাঁদের সম্পর্ককে ঘিরেই  ধারাবাহিকের মূল গল্প। এবার তাঁদের সঙ্গে দর্শকদের আলাপ করানোর কাজ সারলেন বেবো। 
লকডাউনের পর থেকে বিজ্ঞাপনের কাজ বেশি করছেন করিনা। দ্বিতীয় সন্তান জেহ হওয়ার আগে 'লাল সিং চড্ডা'র শুটিং শেষ করেছিলেন তিনি। অন্তঃসত্ত্বা অবস্থায় শুধুমাত্র বিজ্ঞাপনে দেখা গেছে তাঁকে। কিছুদিন আগেই করোনার আক্রান্ত হয়েছিলেন তিনি। কোভিডের পর কিছুদিনের বিরতি নিয়ে আবার শুটিং ফ্লোরে পা রেখেছেন করিনা। পরবর্তী সিনেমা নিয়ে এখনও পর্যন্ত কোনও ঘোষণা তিনি করেননি। প্রসঙ্গত, এর আগে টেলিভিশন দুনিয়ায় অমিতাভ বচ্চন, শাহরুখ খান, সলমন খান থেকে শুরু করে আমির খান, রণবীর সিং অনেকেই কাজ করেছেন। করিনা ধারাবাহিকে কাজ করতে রাজি হবেন কি না, এখন সেটাই দেখার অপেক্ষা। 

আরও পড়ুন: 'মমতা ব্যানার্জির হৃদয় কেউ রক্তাক্ত করবেন না', কাতর আবেদন গৌতম দেবের 

আকর্ষণীয় খবর