Kareena Kapoor: 'দার্জিলিং জমজমাট'! শুটিংয়ের ফাঁকে ছুটির মেজাজে করিনা, সঙ্গী সইফ, প্রকাশ্যে ছবি

আজকাল ওয়েবডেস্ক: শৈলশহরে একাই এসেছিলেন অভিনেত্রী করিনা কাপুর খান।

সঙ্গী ছিল শুধুমাত্র ছোট ছেলে জে। এবার দার্জিলিংয়ে তাঁদের সঙ্গে যুক্ত হয়েছেন সইফ আলি খান ও বড়ছেলে তৈমুর। একদিকে জোরকদমে চলছে সিরিজের শুটিং। অন্যদিকে অবসরেই ছুটির মেজাজে দেখা যাচ্ছে করিনাদের। দার্জিলিংয়ে করিনার একের পর এক ছুটি কাটানোর ছবি প্রকাশ্যে আসতেই, হইচই পড়ে যাচ্ছে ভক্তদের মধ্যে। 

সম্প্রতি সিরিজের প্রযোজক শুটিং শেষে নৈশভোজের ছবি শেয়ার করেছেন। দার্জিলিংয়ের রেস্তোরাঁয় বন্ধুবান্ধবদের সঙ্গে নৈশভোজ সারছেন সইফ-করিনা। শুটিংয়ের পাশাপাশি পাহাড়ি শহরে যে দুর্দান্ত সময় কাটাচ্ছেন তাঁরা, তা স্পষ্ট ছবিতে। 

দার্জিলিং-এ এসে কখনও পুরোনো বন্ধুর সঙ্গে দেখা করছেন করিনা, কখনও আবার শেরপাদের সঙ্গে সময় কাটাচ্ছেন। এর মাঝেই দুই ছেলে ও সইফের সঙ্গে দার্জিলিং-এর উইন্ডামেরে হোটেলে ফ্যানেদের সঙ্গে লেন্সবন্দি হলেন করিনা। ছবিতে হাসিমুখে দেখা গেল করিনা, সইফকে। তবে ছবি তুলতে গিয়ে একটু লজ্জা পাচ্ছে তৈমুর। বাবার হাত জাপটে ধরে রয়েছে সে। করিনার এই দার্জিলিং ডায়রির ছবিতে মুগ্ধ নেটপাড়া।

উল্লেখ্য, গত ১২ দিন ধরে দার্জিলিংয়েই রয়েছেন করিনা। ওটিটি প্ল্যাটফর্মে অভিষেক ঘটতে চলেছে তাঁর। পরিচালক সুজয় ঘোষের আগামী সিরিজ 'দ্য ডিভোশন অফ সাসপেক্ট এক্স' মুক্তি পাবে নেটফ্লিক্সে। মুখ্য ভূমিকায় দেখা যাচ্ছে করিনাকে। রহস্যে মোড়া সিরিজে করিনার সঙ্গেই দেখা যাবে জয়দীপ আহালওয়াট এবং বিজয় বর্মাদের।

আকর্ষণীয় খবর