Kareena kapoor: 'প্রতি দশকে সইফের সন্তান জন্মেছে', মডার্ন প্যারেন্টিং নিয়ে অকপট করিনা

আজকাল ওয়েবডেস্ক: তুমুল ব্যস্ত দু'জনেই।

কাজ, শুটিং সামলে সন্তানদের দেখভাল করা তো মুখের কথা নয়। তার উপরে যদি ৪ সন্তানকেই সমান গুরুত্ব, সময় দিতে হয়। কীভাবে সবটা সামলান সইফ আলি খান! অমৃতা সিংয়ের সন্তানদের সঙ্গে সইফ সময় কাটালে তাঁর কি হিংসা হয়? 'কফি উইথ করণ' শোয়ে অকপট করিনা কাপুর খান। 

 

 

মডার্ন প্যারেন্টিং নিয়ে করণের সঙ্গে খোলামেলা আড্ডা দিলেন করিনা ও আমির। শোয়ের পঞ্চম পর্বে দুই অভিনেতাই শেয়ার করেন, কীভাবে ব্যক্তিগত জীবন এবং প্রফেশনাল ক্ষেত্রের মধ্যে ব্যালেন্স করে চলেন তাঁরা। প্রাক্তন স্ত্রীর সন্তানদের সঙ্গে সইফের সম্পর্কের সমীকরণ নিয়ে করিনাকে প্রশ্ন করা হলে, তিনি বলেন, 'অসুবিধা কেন হবে? প্রত্যেকেরই নিজের সময় আছে। প্রত্যেক দশকে সইফের সন্তান জন্মেছে। আমরা তো একসঙ্গে সময়ও কাটাই। বিষয়টা আমার দারুণ লাগে। সারার সঙ্গে একান্ত সময় কাটাতে চাইলে সইফ সেটা আমাকে সরাসরি জানিয়ে দেন। ওঁরা একসঙ্গে বেড়াতেও যান। সইফ আমাকে এসে বলে, 'আমি এখন একা থাকতে চাই', 'একা একটু চিল করব', 'সারার সঙ্গে দেখা করতে যাচ্ছি'। ওঁর কোনও কিছুতেই আমি বাধা দিইনি। আমার মনে হয় ওঁদের মধ্যে এই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক থাকা খুব দরকার। কারণ সবকিছু থাকলেও, ওঁদের বাবা তো একটাই!' 

এই পর্বে আমিরও জানান, বিবাহ বিচ্ছেদ হলেও প্রাক্তন স্ত্রীদের প্রতি তাঁর শ্রদ্ধা ও ভালবাসা রয়েছে। নিয়ম করে প্রতি সপ্তাহে তাঁরা একসঙ্গে আড্ডা দেন, আলোচনা করেন। 

আকর্ষণীয় খবর