Sonu sood: অস্ত্রোপচারের সময় পাশে ছিলেন সোনু, দু'বছর পর অভিনেতাকে স্বর্ণপদক উৎসর্গ অমৃতপালের

আজকাল ওয়েবডেস্ক: তিনি অসহায় মানুষের মসিহা।

তাঁর সাহায্যার্থেই মৃত্যুমুখ থেকে ফিরে এসেছেন শতাধিক। তাঁর হাত ধরেই স্বপ্নপূরণের সিঁড়িতে আরও একধাপ এগিয়ে যেতে পেরেছেন বহু মানুষ। তেমন অসংখ্য মানুষের মধ্যে একজন জাতীয় স্তরের ক্যারাটে চ্যাম্পিয়ন অমৃতপাল কৌর। দেশের নাম উজ্জ্বল করেছেন তিনি একাধিকবার। প্রচুর পদক জিতেছেন ইতিমধ্যেই। কিন্তু তাঁর স্বপ্নপূরণের পথে যে এবড়োখেবড়ো রাস্তা ছিল, তা মসৃণ হয়েছে শুধুমাত্র সোনু সুদের কারণেই। তাই এবার প্রিয় অভিনেতাকে স্বর্ণপদক উৎসর্গ করলেন অমৃতপাল। 

আজ থেকে প্রায় দুই বছর আগে পায়ের জটিল সমস্যায় খেলা থেমে গিয়েছিল অমৃতপালের। চিকিৎসকরা অস্ত্রোপচারের পরামর্শ দিয়েছিলেন। কিন্তু তা অত্যন্ত ব্যয়বহুল। তাঁর পরিবারের পক্ষে এত টাকা জোগাড় করাও সম্ভব ছিল না। অবশেষে পাশে পেয়েছিলেন সোনুকে। অমৃতপালের অস্ত্রোপচারের সমস্ত খরচ তিনি নিজের কাঁধে তুলে নেন। অস্ত্রোপচার সফল হয়। তারপর আবারও চেনা ময়দানে ফেরেন ক্যারাটে কন্যা। সাউথ এশিয়া চ্যাম্পিয়নশিপে সোনা জিতেছিলেন। এবার সেই পুরস্কার সোনুর হাতে তুলে দিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করলেন তিনি। 

অমৃতপালের এই উদ্যোগ মন ছুঁয়েছে অভিনেতার। 'সেরা প্রাপ্তি' বলে উল্লেখ করে বিশেষ মুহূর্তটি সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন তিনি। সোনুর কথায়, 'কারও জীবনে ইতিবাচক ভূমিকা পালন করতে পেরেছি, এটা দেখেও ভাল লাগে। অমৃতপালের স্বপ্নপূরণ হয়েছে। ওঁকে দেখে আমারও স্বপ্নপূরণ হল যেন। জীবনের সেরা সম্মান পেলাম আজ!' উল্লেখ্য, শীঘ্রই বার্মিংহামে কমনওয়েলথ গেমসে ভারতের প্রতিনিধি হয়ে খেলতে যাবেন অমৃতপাল। 

আকর্ষণীয় খবর