Samantha-Karan: অসুখী দাম্পত্যের জন্য দায়ী করণ! 'কফি উইথ করণ'-এ বিস্ফোরক সামান্থা

আজকাল ওয়েবডেস্ক: অসুখী দাম্পত্যের জন্য দায়ী পরিচালক করণ জোহর! এই কারণেই বিবাহ বিচ্ছেদের পথ বেছে নিচ্ছেন অনেকে! 'কফি উইথ করণ' শোয়ে বিস্ফোরক অভিনেত্রী সামান্থা রুথ প্রভু।

বলিউডে তাঁর আত্মপ্রকাশ ঘটেনি। কিন্তু দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে তাঁর অসাধারণ কাজের জন্য সুখ্যাতি ছড়িয়েছে দেশজুড়ে। বি টাউনের গসিপ চর্চার অন্যতম জনপ্রিয় শো-এ এসে এবার করণের বিরুদ্ধে মুখ খুললেন সামান্থা। যা ঘিরে আবারও সোশ্যাল মিডিয়ায় চর্চার কেন্দ্রবিন্দুতে তিনি। 

 

 

 

'কফি উইথ করণ'-এর সপ্তম সিজন শুরু হবে ৭ জুলাই থেকে। ডিজনি প্লাস হটস্টারে। এই সিজনেই একটি পর্বে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন অক্ষয় কুমার ও সামান্থা। শনিবার সিজনের আরও একটি চমকপ্রদ ঝলক শেয়ার করেছেন করণ। যেখানে অকপট সামান্থা। রাখঢাক না করে অভিনেত্রী বলেই ফেললেন, 'পৃথিবীর অসুখী বিয়েগুলির জন্য তুমিই দায়ী। তুমি জীবনটাকে 'কভি খুশি কভি গম'-এর মতো করে দেখাও। কিন্তু বাস্তবটা 'কেজিএফ'-এর মতো।' সামান্থার কথা শুনেই হেসে গড়িয়ে পড়েন করণ। 

গত অক্টোবরে চার বছরের দাম্পত্যে ইতি টানেন সামান্থা এবং দক্ষিণী তারকা নাগা চৈতন্য। একটি বিবৃতি জারি করে নিজেদের বিবাহ বিচ্ছেদের এই সিদ্ধান্তের কথা জানান তাঁরা। গুঞ্জন রটেছিল, সামান্থার 'খোলামেলা' দৃশ্য করা নিয়ে আপত্তি ছিল নাগা এবং তাঁর অভিভাবকের। শ্বশুরবাড়ির চাপিয়ে দেওয়া এই 'ফতোয়া' নাকি মেনে নিতে পারেননি অভিনেত্রী। সেখান থেকেই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছিলেন তাঁরা। দাম্পত্যে ইতি টানার পর অতীত নিয়ে কি সামান্থা মুখ খুলবেন! কৌতূহল বাড়ছে ভক্তদের। 

আকর্ষণীয় খবর