আজকাল ওয়েবডেস্ক: ‌কপিল শর্মার ভক্তদের জন্য সুখবর। সম্ভবত মার্চেই ছোটপর্দায় ফিরতে চলেছেন কপিল শর্মা। সোমবারই সেই শোয়ের টিজারের শুটিং হল বলে জানা গিয়েছে। সূত্রের খবর, কপিলকে একই চ্যানেলে শো করতে দেখা যাবে। টিজারের শুটিংয়ে কপিলকে একই কথা ঘোষমা করতে দেখা গেল। কপিলের শো মার্চ মাস থেকে শুরু হওয়ার কথা রয়েছে। 
তবে এবারে কপিলের শোতে সুনীল গ্রোভারকে দেখা যাবে না। আগের শো থেকেই সুনীল গ্রোভার সঙ্গ ছেড়ে দিয়েছিল কপিল শর্মার। তবে এখনও কপিলের শোয়ের নাম আর শোয়ের বিষয় কী হবে তা নিয়ে কিছু ঠিক হয়নি।

গতবছর কপিল শর্মার শোতে বহু শিল্পীদের দেখা গিয়েছিল। কিন্তু ধীরে ধীরে কপিলের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় সব শিল্পীরা একে একে শো ছেড়ে চলে যেতে থাকেন। চ্যানেল কর্তৃপক্ষ কপিলের শারীরিক অবস্থার কথা ভেবে তাঁকে ছ’‌মাসে জন্য বিশ্রাম দেয়। চ্যানেলের মুখপাত্র জানান, কপিল শর্মা ছোট ব্রেক নেওয়ার জন্য রাজি হন এবং তাঁর শো বন্ধ করে দেওয়া হয় চ্যানেলে। এখন তিনি সম্পূর্ণভাবে সুস্থ, তাই পুনরায় কপিল তাঁর শো শুরু করতে চলেছেন। ছোটপর্দায় আবার ফেরার পর কপিল শোতে সেই আগের ম্যাজিক পাওয়া যায় কিনা, এখন সেটারই অপেক্ষা করছে দর্শক।   

জনপ্রিয়

Back To Top