Kangana Ranaut: যেমন কর্ম, তেমন ফল! কঙ্গনার 'অভিশাপেই' টালমাটাল মহারাষ্ট্র সরকার?

আজকাল ওয়েবডেস্ক: টালমাটাল পরিস্থিতি মহারাষ্ট্র সরকারের।

সঙ্কটে রয়েছে মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের সরকার। মহা বিকাশ আগাড়ি জোটের স্থায়িত্ব যখন প্রশ্নের মুখে, সেই সময়ই নেট মাধ্যমে ভাইরাল অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের একগুচ্ছ পুরনো টুইট। যেখানে উদ্ধব ঠাকরের সরকারের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিতে দেখা গিয়েছিল কঙ্গনাকে। 

২০২০ সাল। বেআইনি নির্মাণের অভিযোগে কঙ্গনার অফিসের একাংশ ভেঙে গুঁড়িয়ে দিয়েছিল বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশন। ঠিক সেই সময়েই শিবসেনা মুখপাত্র সঞ্জয় রাউতের সঙ্গে টুইটারে বাকবিতন্ডায় জড়িয়েছিলেন অভিনেত্রী। বিএমসি-র এই পদক্ষেপের পর মহারাষ্ট্র সরকারকে কড়া ভাষায় আক্রমণ করেছিলেন কঙ্গনা। সেই সময়েই একটি ভিডিওবার্তায় ক্ষোভ উগরে দিয়ে কঙ্গনা বলেছিলেন, 'উদ্ধব ঠাকরে, বলিউডের মাফিয়াদের সঙ্গে একজোট হয়ে আমার সঙ্গে প্রতিশোধ নিলে? আজ আমার ঘর ভাঙল, কাল তোমার অহংকার ভাঙবে!' 

মহারাষ্ট্র সরকারের এমন কঠিন পরিস্থিতিতে কঙ্গনার পুরনো টুইট শেয়ার করে অনেকেই লিখেছেন, 'একেই বলে কর্মফল!' কেউ কেউ আবার লিখেছেন, 'কঙ্গনার অভিশাপেই কি মহারাষ্ট্র সরকারের এমন পরিস্থিতি?' এখানেই শেষ নয়। উদ্ধব ঠাকরের সরকার তাঁকে অপমান করেছে, এই অভিযোগ এনে কঙ্গনা অতীতে বলেছিলেন, 'ইতিহাস বলছে, যখনই কেউ কোনও নারীকে অপমান করেছেন, অনিবার্য ভাবে তাঁর পতন হয়েছে।' অভিনেত্রীর এই বক্তব্যটুকুও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

আকর্ষণীয় খবর