Kangana: ছেলেদের পেটানো স্বভাব, ভয়ে কেউ প্রেম প্রস্তাব দিচ্ছেন না! গুজব নিয়ে দুঃখপ্রকাশ কঙ্গনার

আজকাল ওয়েবডেস্ক: বলিউডের প্রথম সারির অধিকাংশ অভিনেত্রীই শেষ কয়েক বছরে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন।

কেউ কেউ আবার বিয়ে না করলেও, দীর্ঘদিনের সম্পর্কে আবদ্ধ। কিন্তু কঙ্গনা রানাওয়াত কেন বিয়ের পিঁড়িতে বসছেন না? অভিনেত্রী কেন বিয়ে করছেন না, তাঁর কোনও প্রেমিক আদৌ রয়েছে কি না, বি টাউনের অন্দরমহল থেকে ভক্তদের মধ্যে, প্রায়ই এই বিষয়ে চর্চা হয়। হৃত্বিক রোশনের পর আর কাউকেই কি পছন্দ হচ্ছে না কঙ্গনার? এবার প্রেমের সম্পর্ক এবং বিয়ে নিয়ে মুখ খুললেন স্বয়ং কঙ্গনা। অভিনেত্রীর দাবি, তাঁর সম্পর্কে যে গুজব ছড়ানো হয়, সেই কারণেই তিনি বিয়ের প্রস্তাব বা প্রেম প্রস্তাব পাচ্ছেন না। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে কঙ্গনা জানিয়েছেন, অনেকেই তাঁকে নিয়ে গুজব ছড়িয়ে দিয়েছেন, তিনি নাকি ছেলেদের মারধর করেন। এই ধারণা থেকেই কোনও ছেলে ভয়ে তাঁর কাছাকাছি আসতে চান না। আসন্ন সিনেমা 'ধকড়' মুক্তি পাওয়ার অপেক্ষায় রয়েছেন কঙ্গনা। ছবিতে সুপার স্পাই এজেন্ট অগ্নির চরিত্রে দেখা মিলবে তাঁর। ছবির কিছু মারামারির দৃশ্যও তিনি নিজেই শুট করেছেন বলে জানিয়েছেন কঙ্গনা। এই সিনেমা ঘিরেই তাঁকে প্রশ্ন করা হয়, তিনি কি ‘ধাকড়’ সিনেমার মতো আসল জীবনেও ‘টম বয়’? 

হেসে কঙ্গনা রানাওয়াত বলেন, ‘এরকমটা মোটেও নয়। আসল জীবনে আমি কাকে পিটিয়েছি? আমার বিয়ে হচ্ছে না কারণ কিছু মানুষ আমার ব্যাপারে গুজব ছড়াচ্ছেন। আমার ব্যাপারে গুজব ছড়িয়েছে যে আমি ছেলেদের ধরে ধরে পেটাই।' এই সাক্ষাৎকারের সময় অর্জুন রামপাল উপস্থিত ছিলেন। কঙ্গনার ভাল গুণ নিয়ে তিনিই মুখ খোলেন এরপর। অর্জুনের কথায়, 'কঙ্গনা একজন দারুণ অভিনেত্রী। তবে ও চরিত্রের জন্য যাই করুক না কেন, আসল জীবনে ও মোটেও এরকম নয়। খুব মিষ্টি। খুব স্নেহভরা। ভগবানকে ভয় পায়। পূজা-পাঠ করে, যোগা করে। ও আসলেই একজন খুব সাধারণ মানুষ।' 

আকর্ষণীয় খবর