Kangana Rananut on Pathan: 'ক্যুইন' এর প্রত্যাবর্তন টুইটে! ফিরে এসেই তোপ দাগলেন শাহরুখকে?

সংবাদ সংস্থা, মুম্বই: সদ্য ট্যুইটার অ্যাকাউন্ট ফেরত পেয়েছেন কঙ্গনা রানাওয়াত।

 বিতর্কিত মন্তব্যের জেরে খবরের শিরোনামে আসতে এক মুহুর্ত দেরী করেননি “মনি কর্ণিকা” খ্যাত কঙ্গনা রানাউত! বরাবরই বিতর্কের শীর্ষে থাকতে পছন্দ করেন নায়িকা, তবে ২০ মাস আগে নিজের টুইটার অ্যাকাউন্টটি হারিয়ে বলিউডের অনেকদিনই নানা বিষয়ে তাঁর মন্তব্যের ঢেউ লক্ষ্য করেন নি নেটবাসী। সম্প্রতি নিজস্থানে ফিরে আসতেই সরব হয়েছেন তিনি। আজ সারা দেশে মুক্তি পেয়েছে শাহরুখ খানের বহু প্রতীক্ষিত মুভি- “পাঠান”। সকালেই কঙ্গনা তাঁর  টুইটারে ক্ষোভ উগরে দিয়ে বলেছেন,  “ফিল্ম ইন্ডাস্ট্রি অপরিশোধিত ও অনুভুতি  শূন্য”। 

“অর্থের মাধ্যমেই ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজের সাফল্য বিচার করা হয়”, 'পাঠান' প্রসঙ্গে মত অভিনেত্রীর। তিনি অসন্তোষ জানিয়েছেন যে “ অর্থের এই ব্যবহার যেন প্রকাশ করে মানুষের নিম্নরুচি ও অর্থহীন জীবনকেই!”  
এছাড়াও তিনি মনে করেন,  প্রাচীন মন্দির ও সাহিত্যে কলাকুশলীদের হাত ধরে সৃষ্টি  ক্রমে বিস্তার পেয়েছে সিনেমা জগতেও। এটি লক্ষ-কোটি টাকার বাণিজ্যের স্থান নয়। সেই কারণেই শিল্পীরা পূজিত হন, কিন্তু ব্যবসায়ীরা নয়। তাঁর কথায় উঠে এসেছে যে শিল্পীদের ‘ব্যবসায়ী’দের মতো আচরণ কখনওই কাম্য নয়। 
যদিও 'পাঠান' নিয়ে তাঁর সরাসরি কোনও বক্তব্য নজরে আসেনি। তবে তাঁর কড়া বার্তা যে সদ্য মুক্তিপ্রাপ্ত ঝড় তোলা অ্যাকশন মুভিটি, তা বুঝতে বাকি নেই কারও! তাঁর বার্তায় প্রকাশ পেয়েছে তিনি বলিঊডের বাণিজ্যিক দিকটি নিয়ে খুবই চিন্তিত। এবং আশা রাখছেন, ইন্ডাস্ট্রি এই ট্রেন্ড থেকে মুখ ফিরিয়ে শিল্পের দিকে মন দেবে আবারও।
 

আকর্ষণীয় খবর