Kareena kapoor: ১৬ মাসের জে-ও যোগাসনে ব্যস্ত! ছেলের ছবি পোস্ট করে বিশেষ বার্তা করিনার

আজকাল ওয়েবডেস্ক: তারকাদের সুস্বাস্থ্যের চাবিকাঠি যে নিয়মিত যোগাসন চর্চা, তার প্রমাণ প্রায়শই মেলে ইনস্টাগ্রামে।

মালাইকা আরোরা থেকে অনুষ্কা শর্মা, নায়িকাদের রোগা ছিপছিপে চেহারার রহস্য কিন্তু লুকিয়েই যোগাসনে। বাদ যান না করিনা কাপুর খানও। পরপর দুই সন্তানের জন্ম দেওয়ার পরেও তাঁর চেহারা নায়িকাদের কাছেও ঈর্ষণীয়। ফিটনেসের রহস্য নিয়ে বরাবরই অকপট করিনা। নিয়মিত যোগাসন চর্চা করেন তিনি। যোগাসানের মাধ্যমেই প্রথম সন্তান তৈমুর এবং দ্বিতীয় জে হওয়ার পর দ্রুত মেদ ঝরিয়ে শুটিং শুরু করেছেন। আন্তর্জাতিক যোগ দিবস কীভাবে পালন করছেন করিনা? 

আর পাঁচটা দিনের মতো যোগ চর্চা করেই নিশ্চয়ই দিনটি কাটিয়েছেন করিনা। তবে দিনটি বিশেষ হয়ে উঠেছে, একরত্তি জে-র কারণে। মঙ্গলবার জে-র একটি ছবি পোস্ট করেছেন তিনি। পরনে সাদা শার্ট, সবুজ রঙের শর্টস। রঙিন মাদুরের উপর বিছিয়ে রয়েছে বিভিন্ন খেলনা। যোগাসনের ভঙ্গিমায় জে। সেই ছবিটি ইনস্টাগ্রামে শেয়ার করে করিনা লিখেছেন, 'ভারসাম্য, যা জীবন আর যোগের ক্ষেত্রে খুবই গুরুত্বপূর্ণ।' 

মাত্র ১৬ মাস বয়সেই মা'কে দেখে যোগাসন করছে জে! এমন মুহূর্ত দেখে মুগ্ধ করিনার ঘনিষ্ঠরাও। করিশ্মা কাপুর, অমৃতা আরোরা, সাবা পতৌদি, সকলেই উচ্ছ্বসিত জে-র এমন ছবি দেখে। উল্লেখ্য, এক মাস আগেই জে-কে নিয়ে দার্জিলিংয়ে এসেছিলেন করিনা। তাঁর আগামী ছবির শুটিংয়ের জন্য। খুব শিগগিরই ওটিটি প্ল্যাটফর্মে অভিষেক ঘটতে চলেছে তাঁর। পরিচালক সুজয় ঘোষের আগামী সিরিজ 'দ্য ডিভোশন অফ সাসপেক্ট এক্স' মুক্তি পাবে নেটফ্লিক্সে। মুখ্য ভূমিকায় দেখা যাবে করিনাকে। রহস্যে মোড়া সিরিজে করিনার সঙ্গেই দেখা যাবে জয়দীপ আহালওয়াট এবং বিজয় বর্মাদের। 

আকর্ষণীয় খবর