Jeet-Yuvaan: ভাগ্নে যুবানের একবছরের জন্মদিনে বিশেষ উপহার মামা জিতের, উচ্ছ্বসিত শুভশ্রী

আজকাল ওয়েবডেস্ক: দেখতে দেখতে কেটে গেল এক বছর! ১২ সেপ্টেম্বর পরিচালক রাজ চক্রবর্তী, অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলির একরত্তি ছোট্ট যুবানের একবছরের জন্মদিন ছিল। করোনা আবহের কথা মাথায় রেখেই ঘরোয়া ভাবে পালিত হয়েছে যুবানের জন্মদিন। তবে বিশেষ উপহারে যুবানকে ভরিয়ে দিয়েছেন তাঁর কাছের মানুষেরা। অভিনব উপহার পেয়েছেন মামা জিৎ গাঙ্গুলির তরফেও। যা ইনস্টাগ্রামে পোস্ট করেছেন শুভশ্রী। 

ভিডিওতে দেখা যাচ্ছে, রাধাকৃষ্ণের মূর্তির সামনে ফ্লোরে বসে শুভশ্রী, যুবান। একরত্তিকে ঘিরে বাড়ির আত্মীয়রা। জন্মদিনের আসরে যুবানকে নিজের সুরে তৈরি গান উপহার দিলেন জিৎ গাঙ্গুলি। গাওয়ার আগে বললেন, ছোট্ট গোপালের জন্যই যেন এই গান তিনি তৈরি করেছেন। সঙ্গে সঙ্গে গেয়ে উঠলেন, 'মুস্কুরানে কি ওয়াজা তুম হো’ গানটি। যার বাংলা অর্থ, 'আমার হাসির কারণ তুমি।' গানের শেষে জিতের সঙ্গে গলা মেলায় পরিবারের সকলে। সেই গান শুনে যুবান নিজে যেমন খিলখিল করে হেসে উঠেছে। তেমনই আপ্লুত মা শুভশ্রী। ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, 'একবছরে পা যুবানের। ভাগ্নের জন্য বিশেষ উপহার মামার।' 

সকল স্বাস্থ্য বিধি মেনেই পালিত হল যুবানের জন্মদিন। রাধাকৃষ্ণের পুষ্পস্নান হয় এদিন। মায়াপুর থেকে কয়েকজন প্রতিনিধি এসেছিলেন। কীর্তনের আয়োজন করা হয়েছিল বাড়িতে। যুবানের জন্য একটি বিরাট কেকও আনিয়েছিলেন রাজ, শুভশ্রী। জন্মদিনের এক দিন আগেই যুবানকে নিয়ে পুরী থেকে ঘুরে এসেছেন তারকা দম্পতি।