আজকাল ওয়েবডেস্ক: ‌বাঙালির বড় উৎসব দাঁড়িয়ে আছে দোরগোরায়। আর এই শারদীয়া উৎসবকে নিয়ে মেতে রয়েছে আপামর বাঙালি। তবে এই দুর্গা পুজোতেই আবার একসঙ্গে জুটি বাঁধলেন রাজ চক্রবর্তী এবং মিমি। চিন্তা নেই, সঙ্গে রয়েছেন অবশ্যই রাজের অর্ধাঙ্গিনী শুভশ্রী। ক্যাপ্টেন টিএমটি স্টিলের নতুন পুজোর ভিডিওতে একই ফ্রেমে ধরা পড়লেন ত্রয়ী। 
রাজ চক্রবর্তী পরিচালিত এই ভিডিওতে কোরিওগ্রাফার হিসাবে রয়েছেন বাবা যাদব। যাঁর ইশারায় কোমর দোলাচ্ছেন মিমি এবং শুভশ্রী।

গোটা ভিডিওতে এই দুই অভিনেত্রীকেই সবচেয়ে বেশি দেখা যাবে। ‘‌জয় জয় দুর্গা মা’‌–এই ভিডিওতে মিমি–শুভশ্রী ছাড়াও রয়েছেন সৌরভ গাঙ্গুলি, নুসরত জাহান, বনি সেনগুপ্ত এবং জিৎ গাঙ্গুলি।  ভিডিওটিতে সুরকার হিসাবে রয়েছেন জিৎ গাঙ্গুলি নিজে আর গান লিখেছেন প্রিয় চট্টোপাধ্যায়। তবে দীর্ঘদিন পর রাজ–শুভশ্রী–মিমিকে একই পর্দায় দেখে অনেকেই একটু অবাকই হয়েছেন। যদিও এটা একেবারেই পেশাগত দিক সকলের। সেখানে ব্যক্তিগত কোনও কিছুরই ছাপ না পড়াই উচিত।

 
বৃহস্পতিবার এই গানের ভিডিও তৈরির কিছুটা ক্লিপিং সোশ্যাল মিডিয়াতে প্রকাশিত হয়েছে। যেখানে নাচের মহড়া দিতে দেখা গিয়েছে মিমি–শুভশ্রী–নুসরতকে। তিন অভিনেত্রী রীতিমতো বাঙালি আটপৌরে শাড়িতে সেজেছেন। অন্যদিকে, সৌরভ গাঙ্গুলি, বনি এবং জিতকে দেখা যাবে পাঞ্জাবিতে। পুজোর এই গান গেয়েছেন শান, অভিজিত এবং জিৎ গাঙ্গুলি। ১৭ সেপ্টেম্বর বিশ্বকর্মা পুজোর দিন এই ভিডিওটি মুক্তি পাবে। ততদিন অধীর আগ্রহ রইল রাজের দুই অভিনেত্রীকে একই পর্দায় দেখার।      


‌‌

জনপ্রিয়

Back To Top