আজকাল ওয়েবডেস্ক:‌ আইনি জটে আবার জড়ালেন কঙ্গনা রানাওয়াত। জাভেদ আখতারের অভিযোগের ভিত্তিতে কঙ্গনাকে নতুন করে সমন পাঠায় মুম্বই পুলিশ। শুক্রবারই মুম্বইয়ের জুহু থানায় কঙ্গনার হাজিরার কথা রয়েছে।
২০২০ সালের নভেম্বর মাসে কঙ্গনা রানাওয়াতের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন জাভেদ আখতার। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর অহেতুকভাবে ওই মামলায় তাঁর নাম জড়িয়ে সম্মানহানি করা হচ্ছে বলে অভিযোগ করেন জাভেদ আখতার। সুশান্ত মামলায় কেন তাঁর নাম জড়ানো হচ্ছে, সেই প্রশ্ন তুলেই কঙ্গনার বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ হন জাভেদ আখতার। বলিউডের বর্ষীয়ান এই গীতিকারের অভিযোগের ভিত্তিতেই মুম্বই পুলিশের তরফে সমন পাঠানো হয় কঙ্গনাকে। 
প্রসঙ্গত সুশান্তের মৃত্যুর পর ঋত্বিকের সঙ্গে গন্ডগোল নিয়ে জাভেদ আখতারের বিরুদ্ধে ফুঁসে ওঠেন কঙ্গনা। ঋত্বিকদের সঙ্গে লড়তে গেলে, কঙ্গনাকে বিপাকে পড়তে হতে পারে বলে নাকি অভিনেতাকে হুমকি দেন জাভেদ আখতার। কঙ্গনা যেন কোনওভাবেই রোশনদের সঙ্গে লড়াই করতে না নামেন বলেও অভিনেতাকে সাবধান করা হয় বলে দাবি করেন নায়িকা। বলিউড অভিনেতার ওই অভিযোগের পরপরই তাঁর বিরুদ্ধে মুখ খোলেন জাভেদ আখতার।
কঙ্গনা রানাওয়াত এবং তাঁর দিদি রঙ্গোলি চান্দেল দুই সম্প্রদায়ের মধ্যে বিভেদ তৈরির চেষ্টা করছেন। এই অভিযোগে সম্প্রতি কঙ্গনা এবং তাঁর দিদির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন এক আইনজীবী। যার জেরে মুখ খুলতে দেখা যায় কঙ্গনাকে। কেন বারবার তাঁকে নিশানা করা হচ্ছে, তা নিয়ে প্রশ্ন তোলেন অভিনেতা। 

জনপ্রিয়

Back To Top