Janhavi Kapoor: নিয়ন রঙের বিকিনিতে উপচে পড়ছে আবেদন ! সমুদ্র তটে আর কী করলেন জাহ্নবী ?

সংবাদ সংস্থা, মুম্বই: নিয়ন রঙের বিকিনিতে উপচে পড়ছে আবেদন। পেলব মসৃণ পিঠে খেলা করছে এলোমেলো চুল। বিস্তৃত সমুদ্র মাঝে, খোলা আকাশের নিচে বসে আছেন 'গুঞ্জন' জাহ্নবী কাপুর। কখনও শুয়ে পড়ছেন দুচোখে সমুদ্র রেখে। মেজাজে ছুটি স্পষ্ট। কিন্তু সঙ্গে কে?

 

ফাঁক পেলেই বলি তারকারা পাড়ি দেন লম্বা ছুটিতে। সমুদ্র, পাহাড়, মন চায় যেখানে। এই মুহূর্তে সকলে যখন কাতারে ছুটছেন, নিরিবিলি সমুদ্রে পাড়ি দিলেন বলিউড ডিভা জাহ্নবী। মলদ্বীপের সোনেভা জানি রিসোর্ট থেকে তিনি ছুটির মেজাজের ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে।

ইনস্টাগ্রামে অভিনেত্রীর নিয়ন হলুদ রঙা বিকিনি লুকে ঝড় উঠেছে নেটপাড়ায়। সব ছবিতেই তিনি একা।  তাহলে বিকিনি পরা এই সব আবদার মাখা ছবি ফ্রেমবন্দি করলো কে? সন্দেহে  জাগছে নেটদুনিয়া!

 মলদ্বীপ থেকে তিনি অনেক ছবিই পোস্ট করেছেন। কোথাও ক্যাপশনে লিখেছেন, ''উন্মুক্ত চুল, আকাশ, সমুদ্র।'' কোনও ছবিতে আবার জানিয়েছেন, ''আমার ভাবনা স্পষ্ট, কিন্তু আপনারা বুঝবেন না।'' কি বোঝাতে চেয়েছেন অভিনেত্রী তা নিয়ে ভেবে কূল পাচ্ছেন না অনেকেই।এর  আগে সাদা পোশাক পরে বেলি ডান্সের ভিডিয়ো পোস্ট করেও অভিনেত্রী বেশ চর্চায় ছিলেন।

জাহ্নবীকে শেষ দেখা গিয়েছিল থ্রিলার 'মিলিতে'। তিনি 'রুহি', 'গুঞ্জন সাক্সেনা:দ্য কার্গিল গার্ল', 'ঘোস্ট স্টোরিজ' এবং 'গুডলাক জেরি'র মতো ছবিতে কাজ করেছেন। নতুন বছরে মুক্তি পাবে 'দোস্তানা ২', 'বাওয়াল' এবং 'মিস্টার অ্যান্ড মিসেস মাহি'।

প্রয়াত সুপারস্টার শ্রীদেবী এবং চলচ্চিত্র প্রযোজক বনি কাপুরের কন্যা জাহ্নবী কাপুর, ধর্ম প্রোডাকশনের 'ধড়ক' দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেন। সহ-অভিনেতা ইশান খট্টর এর সঙ্গে তাঁর জুটি ম্যাজিক করেছিল। মায়ের সঙ্গে তুলনাও হয়েছে তাঁর। কাজ দিয়ে তিনি বুঝিয়েছেন যে জমি শক্ত তাঁর।

আকর্ষণীয় খবর