Dadagiri: 'দাদাগিরি'র মঞ্চে ফের চমক, সৌরভের মুখোমুখি এবার শ্রীদেবী-কন্যা জাহ্নবী

আজকাল ওয়েবডেস্ক: আবারও জমজমাট 'দাদাগিরি'র মঞ্চ।

যে শোয়ে টলিউডের সমস্ত তারকাদের পাশাপাশি ইতিমধ্যেই উপস্থিত হয়েছেন বহু বলিউড তারকা। এবার সেই বলি অতিথিদের তালিকায় নাম জুড়ল অভিনেত্রী জাহ্নবী কাপুরের। শোয়ের বিশেষ পর্বের এক ঝলক ইতিমধ্যেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। বিশেষ পর্বটি দেখা যাবে ১৫ মে, রবিবার। 

বাংলা রিয়্যালিটি শোয়ে শাড়ি পরে দেখা গেছে জাহ্নবীকে। সবুজ রঙের শিফন শাড়ি, ম্যাচিং ব্লাউজ। খোলা চুল। জাহ্নবীর স্নিগ্ধ রূপ নজর কেড়েছে সকলের। শোয়ের সঞ্চালক সৌরভ গাঙ্গুলির সঙ্গে চুটিয়ে আড্ডা দিতেও দেখা গেছে অভিনেত্রীকে। আড্ডার মাঝে সৌরভ তাঁকে জিজ্ঞেস করেন, বাংলা তিনি বোঝেন কি না! জাহ্নবী জানান, 'কেবল একটি মাত্র বাংলা শব্দ আমি জানি। 'তাড়াতাড়ি কর।'' অভিনেত্রীর কথা শেষ হতে না হতেই সৌরভ মজার ছলে বলেন, 'এই কথাটি সকলেই বোঝেন!' শোয়ে জাহ্নবীর প্রথম সিনেমা 'ধড়ক'-এর ‘ঝিংগাত’ গানে নাচতেও দেখা যায় তাঁকে। অভিনেত্রীকে সঙ্গ দেন স্বয়ং সৌরভও। 

প্রসঙ্গত, 'দাদাগিরি'র মঞ্চে অতীতে এসেছিলেন শ্রীদেবী ও বনি কাপুর। লাল পেড়ে সাদা শাড়িতে সেজেছিলেন শ্রীদেবী। তাঁকে অনুসরণ করে জাহ্নবীও শাড়ি পরে এসেছেন। তাঁর উপস্থিতিতে অতীতের স্মরণীয় মুহূর্ত ফিরে দেখেছেন সঞ্চালক। জাহ্নবীকে সৌরভ বলেন, 'এবার বৃত্ত সম্পূর্ণ হল'! 

আরও পড়ুন: আলজাজিরার সাংবাদিককে গুলি করে হত্যা করল ইসরায়েল

আকর্ষণীয় খবর