Jacqueline Fernandez: দেশ ছাড়ার অনুমতি চেয়ে আদালতের দ্বারস্থ জ্যাকলিন, কোথায় যাবেন অভিনেত্রী?

আজকাল ওয়েবডেস্ক: ভারত ছেড়ে বিদেশে যাওয়ার অনুমতি নেই অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজের।

২০০ কোটি টাকা আর্থিক তছরুপের মামলায় মূল অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে জ্যাকলিনের সম্পর্কের কথা প্রকাশ্যে আসতেই, একাধিকবার ইডি-র জেরার মুখে পড়তে হয়েছে অভিনেত্রীকে। এই মামলা এখনও মেটেনি। এখনও তদন্ত চালাচ্ছে ইডি। এই পরিস্থিতিতে দাঁড়িয়ে দেশ ছাড়ার অনুমতি নেই তাঁর। এবার ভারতের বাইরে যাওয়ার জন্য আদালতের দ্বারস্থ হলেন জ্যাকলিন। 

 

এক সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, ভারতের বাইরে ১৫ দিন থাকার জন্য দিল্লি আদালতে আবেদন করেছেন জ্যাকলিন। করোনা আবহে দুই বছর পর আইফা অ্যাওয়ার্ড অনুষ্ঠিত হতে চলেছে। চলতি বছরে তা অনুষ্ঠিত হবে আবু ধাবিতে। সেই অনুষ্ঠানে আমন্ত্রিত জ্যাকলিনও। সম্ভবত সেখানে পারফর্ম করতেও দেখা যাবে তাঁকে। অনুষ্ঠানে যোগ দিতেই আদালতের কাছে অনুমতি চেয়েছেন তিনি। তাছাড়াও ফ্রান্স ও নেপালেও যাওয়ার কথা জ্যাকলিনের। 

উল্লেখ্য, গত বছর ডিসেম্বরে দুবাই যাওয়ার পথে মুম্বই আন্তর্জাতিক বিমানবন্দরে জ্যাকলিনকে আটকায় ইডি। জেরার জন্য তাঁকে দিল্লির অফিসে ডেকে পাঠানো হয়। সেই সময় তাঁর নামে লুক আউট নোটিশ জারি করে ইডি। সুকেশের সঙ্গে তাঁর বন্ধুত্বের কথা স্বীকার করে নেন জ্যাকলিন। ইডির দাবি, ২০০ কোটি টাকা চুরির পরেই তার থেকে ৫.৭১ কোটির সম্পদ জ্যাকলিনকে উপহার দিয়েছিলেন সুকেশ। তাছাড়াও জ্যাকলিনের পরিবারের জন্য ১,৭৩,০০০ মার্কিন ডলার খরচ করেছেন সুকেশ। এছাড়াও দামি গাড়ি, ৯ লক্ষের বিড়াল, ৫২ লক্ষের ঘোড়া, দামি পাথরের গয়নাও জ্যাকলিনকে উপহার দিয়েছিলেন সুকেশ। ইডির কথায়, এই সম্পদের অর্থ বেআইনি পথে উপার্জন করেছেন সুকেশ। তাই জ্যাকলিনের ৭ কোটির সম্পত্তি বাজেয়াপ্ত করার উদ্যোগ নিয়েছে তারা। 

আরও পড়ুন: 'দাদাগিরি'র মঞ্চে ফের চমক, সৌরভের মুখোমুখি এবার শ্রীদেবী-কন্যা জাহ্নবী 

আকর্ষণীয় খবর