Karan-Kartik: দূরত্ব ঘুচল করণ-কার্তিকের! নেপথ্যে কি 'ভুল ভুলাইয়া ২'র সাফল্য?

আজকাল ওয়েবডেস্ক: বদলে গেল সম্পর্কের সমীকরণ! মিটল দীর্ঘদিনের বিবাদ।

একসময় মুখ দেখাদেখি বন্ধ ছিল করণ জোহর ও কার্তিক আরিয়ানের মধ্যে। এখন তাঁরাই এক টেবিলে বসে গল্পে মশগুল! নেট মাধ্যমে ভাইরাল ছবি দেখে অবাক নেটিজেনরাও। সকলেরই প্রশ্ন, 'অবশেষে কি করণ আর কার্তিকের মধ্যে দূরত্ব ঘুচল?' 

সম্প্রতি এক অ্যাওয়ার্ডের অনুষ্ঠানে একসঙ্গে দেখা গেছে কার্তিক ও করণকে। দু'জনেই বসেছিলেন এক টেবিলে। শুধু গল্প নয়, আড্ডার মাঝে একসঙ্গে হাসাহাসি করতেও দেখা গেছে তাঁদের। দেখে বোঝার উপায় নেই, ২০২১ সালে তাঁদের দ্বন্দ্ব বি টাউনে সকলের মুখে মুখে ঘুরেছে। দিন কয়েক আগেই 'যুগ যুগ জিও'র প্রচারে উপস্থিত ছিলেন কার্তিক। বরুণের অনুরোধে সিনেমার এক গানে বহু তারকাকেই মঞ্চে উঠে নাচ করতে দেখা। কিন্তু করণ জোহরের সিনেমার গানে নাচ করতে দেখা যায়নি কার্তিককে। এবার অ্যাওয়ার্ডের অনুষ্ঠানে অতীত ভুলে চুটিয়ে আড্ডা দিতে দেখা গেল করণ-কার্তিককে। 

ছবিটি নেট মাধ্যমে ভাইরাল হতেই মিশ্র প্রতিক্রিয়া দেখিয়েছেন ভক্তরা। কারও কারও মতে, তাঁদের দ্বন্দ্বটা হয়তো কেবলমাত্র গুঞ্জন ছিল। অন্যদিকে কেউ কেউ লিখেছেন, কার্তিক খুবই ভদ্র মানুষ। তাই জনসমক্ষে ব্যক্তিগত ঝামেলাকে সরিয়ে করণের সঙ্গে মিষ্টি ব্যবহার করেছেন। অনেকেই আবার স্বজনপ্রীতির প্রসঙ্গ তুলে লিখেছেন, করণের মতো মানুষকে কখনই ক্ষমা করা উচিত নয়। 

উল্লেখ্য, করণ জোহরের 'দোস্তানা ২' থেকে 'অপেশাদার' অপবাদে বাদ পড়ার পর সকলেই ভেবেছিলেন, কার্তিকের কেরিয়ার বোধহয় শেষ! কিন্তু সকলের ধারণাকে ভেঙে, আবারও চওড়া হাসি কার্তিকের মুখে। অতিমারি আবহে দক্ষিণী ছবির রমরমায় যখন কোণঠাসা হিন্দি ছবি, তখন কার্তিক অভিনীত 'ভুল ভুলাইয়া ২' প্রায় ২০০ কোটির ব্যবসা করল। ছবির এমন দুর্দান্ত সাফল্যের পরেই টিনসেল টাইনে চর্চা শুধু তাঁকেই ঘিরে। নেট নাগরিকদের ধারণা, এই ছবির সাফল্যই করণ-কার্তিকের পুরনো দ্বন্দ্ব মিটিয়েছে। 

আকর্ষণীয় খবর