Nikhil-Sauraseni: নুসরত অতীত, এবার অভিনেত্রী সৌরসেনীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন নিখিল জৈন?

আজকাল ওয়েবডেস্ক: তাঁর জীবনে সাংসদ, তারকা নুসরত জাহান এখন অতীত।

দুঃসময়কে পিছনে রেখেই নতুন করে জীবনকে উপভোগ করছেন নিখিল জৈন। তবে ইদানিং টলিপাড়ায় কানাঘুষো শোনা যাচ্ছে, নুসরতের পর ফিল্ম ইন্ডাস্ট্রির আরও এক নামী অভিনেত্রী সৌরসেনী মৈত্রের সঙ্গে ঘনিষ্ঠতা বেড়েছে নিখিল জৈনের। হয়তো বন্ধু থেকে বিশেষ বন্ধুই হয়ে উঠেছেন তাঁরা। যদিও গুঞ্জনে সিলমোহর সৌরসেনী বা নিখিল কেউই দেননি। 

৪ মে থেকে লন্ডনে সৌরসেনী। শুটিংয়ের কারণে সেখানে ব্যস্ত অভিনেত্রী। শুটিংয়ের ফাঁকে সোশ্যাল মিডিয়াতেও অবসর যাপনের নানা ছবি শেয়ার করছেন তিনি। শোনা যাচ্ছে, সদ্য নিখিল জৈনও লন্ডনে পাড়ি দিয়েছেন। ইনস্টাগ্রামের স্টোরিতেও বেশ কিছু ছবি পোস্ট করেছেন তিনি। তবে কি সৌরসেনীকে চোখে হারাচ্ছেন নিখিল? তাই পাড়ি দিলেন সাত সমুদ্র তেরো নদীর পারে! কৌতূহল বাড়ছে ভক্তদের। 

নুসরতের সঙ্গে গাঁটছড়া বাঁধার পর নিখিলের বস্ত্র বিপণির মুখ হন তিনিই। এরপর নুসরত সরে যেতেই কখনও রাইমা সেন, কখনও ত্রিধা চৌধুরী আবার কখনও সৌরসেনী তাঁর বিপণির নতুন মুখ হন। রাইমা এবং ত্রিধার সঙ্গেও নিখিলের সম্পর্ক নিয়ে গুঞ্জন রটে। কিন্তু নিখিল, জানিয়েছিলেন তাঁরা কেবলমাত্র তাঁর বন্ধু। তবে কি সৌরসেনীর সঙ্গেই নতুন সমীকরণ নিখিলের? উত্তরের অপেক্ষায় ভক্তরা। 

আকর্ষণীয় খবর