আজকালের প্রতিবেদন
সুশান্ত সিং রাজপুতের বাবা কে কে সিং ছেলের বিশেষ বান্ধবী রিয়া চক্রবর্তীর কথা নাকি জানতেই না। 
তিনি জানিয়েছেন, ছেলে বলিউডে লড়াইয়ের কথা বলত। শেষ বার ছেলের বিয়ে নিয়েও কথা বলেছিলেন। তঁার কথায়, ‘‌২০২১–এর প্রথম দিকেই বিয়ে করে নিতে চাইছিল, তবে অবশ্যই করোনার প্রকোপের মধ্যে নয়। আর ‘‌দিল বেচারা’‌‌র মুক্তির জন্য অপেক্ষা করছিল।’‌
সুশান্তের বাবা বলেছেন, রিয়া চক্রবর্তীর বিষয়ে তিনি কিছুই জানতেন না। তবে অঙ্কিতা লোখান্ডের কথা জানতেন। অঙ্কিতা প্রায়ই পাটনায় দেখা করতে আসতেন। মৃত্যুর পরেও মুম্বইয়ে দেখা করেছেন তঁার ও সুশান্তের দিদিদের সঙ্গে। কৃতী শ্যাননের কথাও তঁাকে জানিয়েছিলেন সুশান্ত। সুশান্তের মৃত্যুর পর মুম্বইয়ে তঁার সঙ্গে কৃতী কথা বলেছিলেন।
সুশান্তের মৃত্যুর কারণ হত্যা নয়, আত্মহত্যাই। চূড়ান্ত পোস্টমর্টেম রিপোর্ট এ কথা জানিয়ে দেওয়ার পরেও তদন্ত বন্ধ করছে না মুম্বই পুলিশ। বৃহস্পতিবার টুইটার কর্তৃপক্ষকে চিঠি দিয়ে সুশান্তের অ্যাকাউন্ট–সম্পর্কিত তথ্য তারা চেয়ে পাঠিয়েছে। এক সময় সোশ্যাল মিডিয়ায় দারুণ সক্রিয় সুশান্ত গত ২৭ ডিসেম্বরের পর আর কোনও পোস্ট করেননি। অন্য কেউ সুশান্তের পোস্ট মুছে দিয়েছে কি?‌ প্রয়াত নায়কের আর্থিক লেনদেন জানতে পুলিশ জেরা করেছে তঁার চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টকে। অভিনেতা শেখর সুমন তৈরি করেছেন ‘‌জাস্টিস ফর সুশান্ত’‌ নামে একটি ফোরাম। বিজেপি সাংসদ তথা অভিনেত্রী রূপা গাঙ্গুলি দাবি তুলেছেন সিবিআই তদন্তের।
এদিকে এই মৃত্যু–বিতর্কের মধ্যেই আগামী ২৪ জুলাই মুক্তি পেতে চলেছে সুশান্তের শেষ ছবি ‘‌দিল বেচারা’‌। জনপ্রিয় হলিউডি সিনেমা ‘‌দ্য ফল্ট ইন আওয়ার স্টার’‌–এর এই ‘‌অফিশিয়াল রিমেকে’ সুশান্তের নায়িকা নবাগতা সঞ্জনা সঙ্ঘি। আছেন সইফ আলি খানও। পরিচালক সুশান্তের বন্ধু মুকেশ ছাবড়া, যঁাকে আগেই মুম্বই পুলিশ জেরা করেছে। প্রযোজক ফক্সস্টার স্টুডিও। এই ছবির অনলাইন মুক্তির পরিকল্পনায় নাকি খুশি ছিলেন না সুশান্ত। যদিও শেষ পর্যন্ত অনলাইন প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারেই মুক্তি পেতে চলেছে ছবিটি। এর আগে পোস্ট প্রোডাকশনের কাজে জটিলতার জন্য বার বার আটকে গেছে ছবির মুক্তি।

জনপ্রিয়

Back To Top