Falguni Pathak: শুধু বমি করাই বাকি ছিল, নেহার গান শুনে বললেন ফাল্গুনী পাঠক

আজকাল ওয়েবডেস্ক: অনুমতি ছাড়াই নয়ের দশকের জনপ্রিয় গান ''ম্যায়নে পায়েল হ্যায় ছনকাই'-এর রিমেক করেছেন নেহা কক্কর।

ফাল্গুনী পাঠকের কণ্ঠে যে গান ঘিরে আবেগপ্রবণ আগের প্রজন্মের তরুণ-তরুণীরা।নেহার কণ্ঠে 'ও সাজনা' শোনার পর ক্ষোভ উগরে দিতেও এক মুহূর্ত সময় নষ্ট করেননি তাঁরা। গানটি ঘিরে আপত্তি জানিয়েছেন ফাল্গুনী। 

নেহার কণ্ঠে রিমেক ভার্সানটি শোনার পর সম্প্রতি এক সংবাদমাধ্যমকে ফাল্গুনী জানান, 'তিন-চারদিন আগে এই রিমেক গানটি সম্পর্কে জানতে পারি। গানটি শোনার পর শুধু বমি করাই বাকি ছিল আমার।' গায়িকা আরও বলেন, 'আমার গানের ভিডিও আর ছবির মধ্যে যে সরলতা ছিল, তার পুরো দফারফা করে দিয়েছে এই গান। ইদানিং বহু গানের রিমেক হয়। কিন্তু তা করতে হলেও সুন্দর করে উপস্থাপন করা উচিত। নতুন প্রজন্মের কাছে পৌঁছতে হলে গানের সুর নতুন করে তৈরি করো, এমনভাবে করো না, যা অত্যন্ত বেসুরো শোনায়। অরিজিনাল গানটি এভাবে নষ্ট করা উচিত নয়।' ভক্তদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি এও জানান, 'আমার কিছু করার প্রয়োজন নেই। আমার অনু্রাগীরাই যথাযথ ব্যবস্থা নিচ্ছেন এই গানের বিরুদ্ধে। তাঁরা যে প্রতিবাদ করছেন, সেটা আমি শুধু শেয়ার করছি। যখন অধিকাংশ আমায় সমর্থন করছেন, তখন আমিই বা চুপ করে বসে থাকব কেন!'

উল্লেখ্য, এর আগে আরও এক সংবাদমাধ্যমকে ফাল্গুনী জানিয়েছেন, নেহার কণ্ঠে গানটি শোনার পর তিনি আইনি ব্যবস্থা নিতে চান। যেহেতু গানের স্বত্ব তাঁর কাছে নেই, তাই আইনানুগ ব্যবস্থা তিনি নিতে পারছেন না। 

আকর্ষণীয় খবর