আজকাল ওয়েবডেস্ক: নারীদের মনোভাব পাল্টাল না চিত্র পরিচালক রামগোপাল বর্মার। অতীতে সুচিত্রা কৃষ্ণমূর্তিকে এক টুইটারে রামগোপাল বলেছিলেন, তিনি নারীদের শরীরটাই পছন্দ করেন, মস্তিষ্ক নয়। এবার এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে প্রায় একই কথা বললেন। নারীদের কামুকতাই তাঁকে আকর্ষণ করে, মস্তিষ্ক নয়, বক্তব্য সত্যার পরিচালকের। এও জানালেন, তাঁর বই ‘গানস অ্যান্ড থাইস’-এ একই কথার উল্লেখ আছে।
আর একটু বিশদে বলতে গিয়ে রামুর বক্তব্য, ‘মস্তিষ্কের কোনও লিঙ্গ হয় না। নারীরও থাকতে পারে, পুরুষেরও থাকতে পারে। কিন্তু একটা অতিরিক্ত বস্তু নারীদের মধ্যে আছে, তা হল  তাদের কামুকতা, যা আমি খুবই পছন্দ করি।’
অ্যাকশন, আন্ডারওয়ার্ল্ড নিয়ে বলিউডে সিনেমা বানানোর পথিকৃৎ রামগোপাল বর্মা মুম্বই ছেড়ে এখন গোয়ায় আস্তানা গেঁড়েছেন। তাঁর প্রোজেক্টগুলোর জন্য নাকি গোয়াই সঠিক জায়গা। মুম্বইতে তাঁর অফিস ‘ফ্যাক্টরি’ আর নেই। 
এদিকে তাঁর আগামী হরর ছবি ’১২ ও ক্লক’-এ গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করতে চলেছেন মিঠুন চক্রবর্তী। মিঠুন একজন সাইকায়াট্রিস্টের ভূমিকায় অভিনয় করবেন যাঁকে ভৌতিক কাণ্ডকারখানার সাক্ষী হতে হয়। রামুর মতে, এত বড়মাপের অভিনেতা হওয়া সত্ত্বেও এমন চরিত্র এখনও করেননি মিঠুন দা।   
 

জনপ্রিয়

Back To Top