Hrithik-Saba: প্রকাশ্যে প্রেমিক হৃত্বিকের চেহারার প্রশংসা সাবার, জুটির খুনসুটি নজর কাড়ল সকলের

আজকাল ওয়েবডেস্ক: প্রেমের সম্পর্কে সিলমোহর দিয়েছেন আগেই।

বিশেষত করণ জোহরের জন্মদিনের পার্টির রেড কার্পেটে হৃত্বিক-সাবার একসঙ্গে প্রবেশ করা দেখেই, তাঁদের সম্পর্ক নিয়ে নিশ্চিত হয়ে যান ভক্তরা। ব্যস! তারপর থেকেই তাঁদের কীর্তিকলাপ, খুনসুটি, সবের দিকেই নজর থাকে নেটিজেনদের। এবার সর্বসমক্ষে প্রেমিকের চেহারার ভূয়সী প্রশংসা করতে দেখা গেল সাবাকে। 

 

ধূসর রঙের একটি ছবি পোস্ট করেছেন হৃত্বিক। ছবিটি তোলা চিত্রগ্রাহক অবিনাশ গোয়ারিকারের। যার ক্যাপশনে অভিনেতা লিখেছেন, তাঁর মনে আলো ঝলমল করছিল সে সময়। তবুও অবিনাশ ধূসর ছবি তুললেন। ছবিটি সাদাকালোতে তোলা হলেও, হৃত্বিকের মেজাজ তাতে ধরা পড়েছে। বিশেষত, তাঁর চোখের আবেদনে আবারও ফিদা ভক্তরা। এই ছবিটি দেখেই মন্তব্য করেছেন সাবা। ছবির নীচে লিখেছেন, 'তুমি কী সুন্দর!' অর্থাৎ ভক্তদের মতো সাবাও যে হৃত্বিককে দেখে ফিদা, তাও বুঝিয়ে দিলেন। 

সুজান খানের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর প্রেম, ভালবাসা নিয়ে অকপটে কথা বলতে শোনা যায়নি হৃত্বিককে। চলতি বছরের শুরু থেকেই সাবার সঙ্গে মুম্বইয়ের বিভিন্ন রেস্তোরাঁ, শপিংমলে দেখা গেছে অভিনেতাকে। পাপারাৎজিদের সামনে একে অপরের হাত ধরে ছিলেন তাঁরা। এমনকী হৃত্বিকের বাড়িতে আত্মীয়স্বজনের সঙ্গে মধ্যাহ্নভোজনের সময়েও দেখা গেছে সাবাকে। বি টাউনে কানাঘুষো শোনা গেছে, এই সম্পর্কে অত্যন্ত খুশি হৃত্বিক। সাবাকে বিয়ের পরিকল্পনাও রয়েছে তাঁর। 

আকর্ষণীয় খবর