Farhan-Hrithik: বন্ধু ফারহানের বিয়েতে চুটিয়ে নাচ হৃত্বিকের, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

আজকাল ওয়েবডেস্ক: দ্বিতীয়বার বিয়ে করলেন অভিনেতা, পরিচালক ফারহান আখতার।

শনিবার দুপুরে দীর্ঘদিনের বান্ধবী শিবানী দান্ডেকরের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন অভিনেতা। তবে ইসলামি বা মহারাষ্ট্রীয় রীতিতে বিয়ে করলেন না শিবানী-ফারহান। কাছের মানুষদের সামনে একে অপরের কাছে শপথ জ্ঞাপন করে নতুন জীবনের পথে পা বাড়ালেন দুজনে। আর বিয়ের এই শপথগুলি নিজেরাই লিখেছেন তাঁরা! জাভেদ আখতার ও শাবানা আজমির খামারবাড়িতে ঘনিষ্ঠদের উপস্থিতিতে বিয়ে করলেন দু'জনে। বিয়ের আসরে তারকা-অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন শিবানীর বোন অনুষা ডান্ডেকর, বন্ধু রিয়া চক্রবর্তী, অমৃতা অরোরা, হৃতিক রোশন, রাকেশ রোশন, রীতেশ সিদওয়ানি, ফারহানের বোন জোয়া আখতার, সস্ত্রীক আশুতোষ গোয়ারিকর। ফারহান নিজে কোনও ছবি, ভিডিও শেয়ার না করলেও, ইতিমধ্যেই তুমুল ভাইরাল তাঁর বিয়ের অনুষ্ঠানে বন্ধু হৃত্বিক রোশনের নাচ। 
ভাইরাল ভিডিওতে দেখা গেছে, 'জিন্দেগি না মিলেগি দোবারা' সিনেমার 'সেনোরিতা' গানে চুটিয়ে নাচ করছেন হৃত্বিক, ফারহান। ডান্স ফ্লোরে কেবল তাঁরা দু'জন। পাশ থেকে অতিথিদের হাততালি, চিৎকারের আওয়াজ। ফারহানের পরনে কালো রঙের স্যুট। অন্যদিকে হৃত্বিক পরেছিলেন সাদা রঙের পাঞ্জাবি। বিয়ের আসর যে দু'জনে জমিয়ে দিয়েছেন, তাইই শুধু নয়, নেট নাগরিকদেরও নজর কেড়েছেন তাঁরা। 
প্রসঙ্গত, ২০০০ সালে অধুনা ভবানীর সঙ্গে প্রথমবার বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন ফারহান। কিন্তু ছ’বছর বাদে সেই বিয়ে ভেঙে যায়। ২০১৭ সালে আইনি বিচ্ছেদ হয় ফারহান-অধুনার। ২০১৮ সালে শিবানীর সঙ্গে সম্পর্কে জড়ান ফারহান। চার বছর সহবাস করার পরে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন ফারহান এবং শিবানী। অন্যদিকে প্রথম স্ত্রী সুজানের সঙ্গে বিচ্ছেদের পর সাবা আজাদের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন হৃত্বিক। যদিও অফিসিয়ালি তাঁদের সম্পর্কের কথা এখনও স্বীকার করেননি। কিন্তু বি টাউনে হৃত্বিক-সাবার সম্পর্কের গুঞ্জন ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে। 

আরও পড়ুন: ছোটপর্দায় করিনা! ধারাবাহিকে অভিনয় করছেন অভিনেত্রী? 

আকর্ষণীয় খবর