Bollywood: পার্টিতে পাশাপাশি হৃতিক-মাহিরা! রণবীরের পরে নায়িকার নতুন প্রেম?

সংবাদসংস্থা, মুম্বই: পাক নায়িকা মাহিরা খান ফের চর্চায়।

রণবীর কাপুরের পর তাঁর নতুন সঙ্গী হৃতিক রোশন। দুই তারকা সম্প্রতি রেড সি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে মুখোমুখি। সেখানেই উদযাপনে  অংশ নিতে গিয়ে একে অন্যের সঙ্গে। পাশাপাশি বসেওছেন তাঁরা। হাসিমুখে কথা বলতেও দেখা গিয়েছে। পাপারাৎজিরা ওঁত পেতে ছিলই। রাতারাতি ছবি তুলে ছড়িয়ে দিতেই তাঁদের অন্তরঙ্গ আলাপ নেট মাধ্যমে ভাইরাল।

 

এ দিন দু’জনের সাজপোশাকও ছিল দেখার মতো। হৃতিক এ দিনও গ্রিক গড কালো স্যুট এবং বো টাইতে। ঝলমলে কেপ গাউনে মাহিরার সৌন্দর্য আরও ঝলমলে। এই বেশে দু’জনকে দেখে স্থির থাকতে পারেননি তাঁদের অনুরাগীরাও। সামাজিক পাতায় প্রশংসার বানভাসি। একই সঙ্গে তাঁদের দাবি, এক ছাদের নীচে দুই তারা যেন ঝিলমিলিয়ে উঠেছেন! চোখ ফেরানো যাচ্ছে না কারওর থেকে। দেখে মনে হচ্ছে, ওঁরা যেন পরস্পরের জন্যই তৈরি। আবার কারওর দাবি, যেভাবে মাহিরা হৃতিকের দিকে তাকিয়ে আছেন তাতে রোশন-পুত্তর শ্বাস নিতেই ভুলে যাবেন!

শুধু হৃতিক রোশন, মাহিরা খান নন, প্রিয়াঙ্কা চোপড়া, শাহরুখ খান, সইফ আলি খান, করিনা কাপুর, অক্ষয় কুমার, সোনম কাপুর-সহ বলিউডের প্রায় সব তারকাই উৎসবে এসেছিলেন। বাদ ছিলেন না রণবীর কাপুরও। তবে তাঁকে আর আগের মতো মাহিরার পাশে দেখা যায়নি। যেভাবে আগে তাঁকে নায়িকার সঙ্গে তাঁর বাড়িতে ধূমপান করতেও দেখেছে পাপারাৎজিরা।

 

আকর্ষণীয় খবর